মঙ্গলবার , জুন ২৮ ২০২২
Home / আন্তর্জাতিক / আগুনে ব্রাজিলের ছয় ফুটবলারসহ ১০ জনের মৃত্যু

আগুনে ব্রাজিলের ছয় ফুটবলারসহ ১০ জনের মৃত্যু

রিয়াল মাদ্রিদের হয়ে দারুণ এক এল ক্লাসিকো শেষ হলো ভিনিসিয়ুস জুনিয়রের। খুশিতে এখন আকাশে চড়ার কথা তাঁর। কিন্তু ব্রাজিলিয়ান তারকা এখন প্রার্থনায় বসেছেন। মন খারাপ করে ঈশ্বরের কাছে হাত তুলেছেন। কারণ, যে ক্লাবে তাঁর বেড়ে ওঠা, সেই ফ্লামেঙ্গোতে যে হয়ে গেছে এক ভয়ংকর দুর্ঘটনা। ব্রাজিলিয়ান ক্লাবের স্পোর্টস কমপ্লেক্সে আগুনে পুড়ে ১০ জন মারা গেছে!

 

রিও ডি জেনিরোর পশ্চিমে ভারগেম গ্রান্দে অবস্থিত ফ্লামেঙ্গোর স্পোর্টস কমপ্লেক্স। এখানে মূলত একাডেমির খেলোয়াড়েরাই থাকে। ১৪ থেকে ১৭ বছরের কিশোর ফুটবলারদের আবাসস্থল এটা। রিওর পুলিশ বিভাগ জানিয়েছেন, এখানে অন্তত ১০ জনের প্রাণহানি হয়েছে। তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে । ফায়ার সার্ভিসের কাছে সহযোগিতার জন্য ফোন করা হয়েছিল স্থানীয় সময় ভোর ৫টা ১৭ মিনিটে। আগুন নিয়ন্ত্রণ আনতে ২ ঘণ্টা সময় লেগেছে।

 

গ্লোবো টিভির সূত্র জানিয়েছে, নিদো দেল উরুবুর পুরোনো অংশে আগুনের সূত্রপাত। সেখানে ক্লাবের ১৪ থেকে ১৭ বছর বয়সীরাই থাকে। রিয়ালে আসার আগে এই ক্যাটাগরিতে খেলেই সবার নজরে এসেছেন ভিনিসিয়ুস। টুইটারে তাই কিছুক্ষণ আগেই ভিনিসিয়ুস লিখেছেন, ‘কী কষ্টের সংবাদ। সবার জন্য প্রার্থনা করুন। সবাই শত থাকুন, শক্ত থাকুন।’ ভিনিসিয়ুসের আরেক সঙ্গী এসি মিলানের লুকাস পাকুয়েতাও সবাইকে প্রার্থনা করার অনুরোধ করেছেন।

About admin

Check Also

পিকে হালদার ভারতে গ্রেফতার

এনআরবি গ্লোবাল ব্যাংক ও রিলায়েন্স ফাইন্যান্স লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রশান্ত কুমার হালদারকে (পিকে …

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের পদত্যাগ

ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব দেব পদত্যাগ করেছেন। ২০১৮ সালের নির্বাচনে বিজেপির হয়ে জিতে ২৫ …

‘আপাদমস্তক বোরকা’ না পরলে কঠিন শাস্তি দেবে তালেবান

আফগান নারীদের জনসমক্ষে বোরকা পরা বাধ্যতামূলক- মর্মে আদেশ জারি করেছে ক্ষমতাসীন তালেবান সরকার। এই আদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *