বৃহস্পতিবার , জুন ৩০ ২০২২
Home / সারা দেশ / ফুলবাড়ীতে মাদকসহ দুই ব্যবসায়ী আটক

ফুলবাড়ীতে মাদকসহ দুই ব্যবসায়ী আটক

দিনাজপুরের ফুলবাড়ী এলুয়াড়ি ইউপির গণিপুর দক্ষিণপাড়া এলাকায় চোরাচালান অভিযান চালিয়ে ৩৭ পিস ইয়াবা ও মোটরসাইকেল সহ ২ জন কে আটক করেছে থানার পুলিশ।

গতকাল শুক্রবার (৭ জুন) ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম বিকেল ৩টায় গোপন সূত্রের সংবাদ পেয়ে ফুলবাড়ী থানার এসআই মোঃ জিয়া, এসআই কমল ও এএসআই গোলাম মোস্তফা কে সঙ্গীয় ফোর্স নিয়ে ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ি ইউপির গণিপুর দক্ষিণপাড়া গ্রামের পাকা রাস্তায় যাওয়ার নির্দেশ দেন।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলামের নির্দেশ মোতাবেক সেই স্থানে গিয়ে ওৎ পেতে থাকলে গণিপুর দক্ষিণপাড়া থেকে হিরো ডিলাক্স মোটরসাইকেল নিয়ে রাস্তায় উঠা মাত্র তাদেরকে চ্যালেঞ্জ করে আটক করেন। আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে ৩৭ পিস ইয়াবা উদ্ধার করেন।

আটককৃত ব্যক্তিরা হলেন- পার্বতীপুর উপজেলার হরহরিপুর মালিপাড়া গ্রামের মোসাদ্দেক মোল্লার পুত্র মোঃ বুলবুল (২৯) ও চিরিরবন্দর উপজেলার হরহরিপুর মালিপাড়া গ্রামের আব্দুল কুদ্দুস মোল্লার পুত্র মোঃ মোস্তাক মোল্লা (৩২)।

এদের ২ জনের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য আইনের ধারায় একটি মামলা দায়ের হয়। যাহার মামলা নং ৩, তারিখ ০৭/০৬/২০১৯ ইং। আটকের বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়। মাদকের সাথে যেই জড়িত থাকুক না কেন, তাদেরকে আইনের আওতায় আনা হবে।

About admin

Check Also

কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ কে এম জাকির হোসেন’কে সংবর্ধনা

আনোয়ার হোসেন, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. এ কে এম …

চিলমারীতে হাঁস মুরগীর আবাসন বিতরণ

আলমগীর হোসাইন কুড়িগ্রামের চিলমারীতে উত্তরাঞ্চলের সীমান্তবর্তী সুবিধা বঞ্চিত ৮৬ এলাকা ও নদী বিধৌত চরাঞ্চলে সম্বিত …

উলিপুরে পঞ্চাশ হাজার টাকার কারেন্ট জাল পুড়ে দিলো প্রশাসন

আলমগীর হোসাইন  কুড়িগ্রামের উলিপুর উপজেলা প্রশাসনের নির্দেশ মোতাবেক এক হাজার মিটার অবৈধ কারেন্ট জাল বাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *