বুধবার , আগস্ট ১০ ২০২২
Home / সারা দেশ / দপ্তরি পদে মাদকের আসামি প্রবেশপত্র পাওয়ায় এলাকায় ক্ষোভ

দপ্তরি পদে মাদকের আসামি প্রবেশপত্র পাওয়ায় এলাকায় ক্ষোভ

নীলফামারীর ডোমার দক্ষিণ মটুকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম প্রহরী পদে আবেদনকারী দক্ষিণ মটুকপুর পাটোয়ারী পাড়ার মইনুল ইসলামের ছেলে মাসুদরানা (২৬), পরীক্ষায় অংশগ্রহণে প্রবেশপত্র পাওয়ায় ম্যানেজিং কমিটির সদস্যসহ এলাকার সচেতন মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

অভিযোগে জানা যায়, মাসুদরানা মাদকদ্রব্য সেবন ও বিক্রি করায় তার নামে মামলা হয়। তিনি ওই মামলায় হাজতে ছিলেন। অভিযোগে আরো জানা যায়, যাছাই-বাছাই করে তার নাম মটুকপুর ০২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় লক্ষ করা যায়, তার ক্রমিক নং ৫৪ রোল নং-১০।

কিন্তু সেটি না হয়ে, দক্ষিণ মটুকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় রোল নং ১২ নামের প্রবেশপত্র পান ওই আবেদনকারী। মাসুদরানার বিরুদ্ধে মাদক মামলা ও অভিযোগ থাকার পরও প্রবেশপত্র ইস্যু করার বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ডোমার মো. আমির হোসেনের সাথে কথা হলে তিনি বিষয়টি কৌশলে এড়িয়ে যান।

মাসুদরানার বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমার কাছে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি, যাচাই-বাছাই অন্তে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ম্যানেজিং কমিটির সদস্য এলাকার সচেতন মহলসহ বিভিন্ন পেশার মানুষ মাসুদ রানাকে দপ্তরি কাম প্রহরী পদে চাকরি না দিয়ে যুবসমাজকে মাদকের হাত থেকে বাঁচানোর জোর দাবি জানান।

About admin

Check Also

নির্মাণাধীন ভবনের পাইলিংস্ট্যান্ড ভেঙ্গে নিহত ২

কক্সবাজারের চকরিয়ায় একটি নির্মাণাধীন বহুতল ভবনের ‘পাইলিংস্ট্যান্ড’ ভেঙ্গে দুই দর্শনার্থী নিহত হয়েছেন। শনিবার বিকল সাড়ে ৫টায় …

প্রেমিকাকে ডেকে এনে বন্ধুদের নিয়ে ধর্ষণ, গ্রেফতার ৩

সিলেটের ওসমানীনগরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ব্রাহ্মণবাড়িয়া থেকে ডেকে এনে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তরুণী …

উন্নয়নে বদলে গেছে ছিটমহলের জনজীবন

ভারত-বাংলাদেশ ছিটমহল বিনিময়ের ৭ বছর পুর্তি আজ। ২০১৫ সালের ৩১ জুলাই মধ্যরাতে ইন্দিরা-মুজিব চুক্তির আলোকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *