বুধবার , আগস্ট ১০ ২০২২
Home / সারা দেশ / উলিপুরে মুক্তিযোদ্ধার মেয়েকে প্রাণনাশের হুমকি, বাড়িতে হামলা ভাংচুর : থানায় অভিযোগ

উলিপুরে মুক্তিযোদ্ধার মেয়েকে প্রাণনাশের হুমকি, বাড়িতে হামলা ভাংচুর : থানায় অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের বুড়াবুড়ি এলাকায় চিলমারী থানা আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাতা আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ডাঃ লুৎফর রহমানের মেয়ে শিউলী বেগম(৫৫) কে প্রাণনাশের হুমকি দিয়ে বাড়ীতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

থানায় লিখিত অভিযোগ সুত্রে জানা যায়,গত ০৮/০৬/২০১৯ইং তারিখে সকাল ১১ঘটিকার সময় বুড়াবুড়ি ইউনিয়নের বুড়াবুড়ি এলাকায় আলতাব হোসেনের স্ত্রী শিউলী বেগমের বাড়ীতে পারিবারিক বিভিন্ন বিষয় ও জমাজমি সংক্রান্ত জেরে পার্শবর্তী আহাম্মদ আলীর পুত্র আসাদুজ্জামান খোকা(৩২),লিটন মিয়া(৪৯) ও পাইলট(৪৩) নামের ব্যক্তিরা ভাড়াটিয়া লোকজনসহ লাঠি,লোহার রড,সাবল নিয়ে বাড়ীতে প্রবেশ করে বাড়ী ঘরের বেড়া,বিল্ডিংয়ের ইটের ওয়াল ও ঘরের আসবাবপত্র ভাঙচুর করে।যার ক্ষতি আনুমানিক মূল্যে প্রায় দেড় লক্ষ টাকা।পরে স্থানীয়রা এগিয়ে আসলে ভাঙচুর কারীরা শিউলী বেগম ও তার স্বামী আলতাব হোসেনকে রাতের আঁধারে হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়,শিউলী বেগমের বিল্ডিং ঘরের চারটি রুমের(কক্ষ) মধ্যে ২টি রুম দখলে নেয় এবং তাদের দুইটি রুমের দুইটি কাঠের দরজা ভেঙ্গে  ইট সিমেন্ট দারা গাথুনি ওয়াল দিয়ে ঘড় হতে বাড়ির উঠানে চলাচলের পথ বন্ধ করে দিয়েছে।দখলকৃত রুম ও জায়গায় নতুন করে নির্মাণ কাজ শুরু করেন অভিযুক্ত ব্যক্তিরা।তবে সরেজমিনে গিয়ে অভিযুক্ত ব্যাক্তিদের পাওয়া যায়নি।

শিউলী বেগম জানান,তার অসুস্থ স্বামী নিয়ে ওই বাড়ীতে বসবাস করছেন।অভিযুক্ত ব্যক্তিরা জোর পূর্বক বাড়ীতে প্রবেশ করে হামলা,ভাঙচুর চালিয়ে ২টি রুম দখলে নিয়ে ঘরের ভিতর দিয়ে বাহিরে যাওয়ার দরজা ভেঙে ইট দিয়ে ঢালাই করে বন্ধ করে দেয়।তারা নিরাপত্তা হীনতায় ভুগছেন বলে এ প্রতিবেদককে জানায়।

এব্যাপারে মঙ্গলবার(১১ জুন) উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন জানান,অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

চিলমারীতে সোনালী ব্যাংকের সাথে চুক্তি স্বাক্ষর

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ সোনালী ব্যাংক লি. এর অনলাইন সেবার মাধ্যমে কুড়িগ্রামের চিলমারীতে থানাহাট এ ইউ পাইলট সরকারি …

চিলমারীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। চিলমারী উপজেলা …

ফেসবুকে অস্ত্রের ছবি পোস্ট করে যুবক আটক

নোয়াখালীর চাটখিল উপজেলার পরকোট ইউনিয়নে অভিযান চালিয়ে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতের নাম সোহরাব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *