শনিবার , নভেম্বর ২৭ ২০২১
Home / সারা দেশ / টাকা ছাড়া মেলেনা বিদ্যুৎসংযোগ

টাকা ছাড়া মেলেনা বিদ্যুৎসংযোগ

নেত্রকেনার দুর্গাপুর পল্লীবিদ্যুৎ সমিতি হতে টাকা ছাড়া মিলেনা কোন বিদ্যুৎসংযোগ। বিদ্যুৎগ্রাহকগণ বিদ্যুৎ আনতে গেলে টাকা ছাড়া আনতে পারে না বিদ্যুৎ। এমন অভিযোগ জানালেন এলাকার প্রায় দুইশত ভুক্তভোগী বিদ্যুৎগ্রাহক।

উপজেলা চন্ডিগড় ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের ১৮৫ জন বিদ্যুৎ গ্রাহকের কাছ থেকে জনপ্রতি ২শত টাকা ও মিটার পাওয়ার আশ্বাসে ৫ থেকে ৭ হাজার টাকা পর্যন্ত আদায় করে মোট ৯ লাখ ৬২ হাজার টাকা হাতিয়ে নেন বিদ্যুৎ বিভাগের অসাধু কর্মকর্তা কর্মচারী।

এ ব্যাপারে উক্ত গ্রামের আবুল কালামসহ প্রায় ১৫০ জন ভুক্তভোগী গ্রামবাসী স্বাক্ষরীত নেত্রকোনা জেলা প্রশাসক এর কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। পাশাপাশি মানববন্ধন কর্মসূচিও পালন করেন তারা এবং টাকা ফিরে পাবার জন্য দুর্গাপুর থানায় একটি মামলাও করেণ ভুক্তভোগীরা।

জানা গেছে, মামলাটি বর্তমানে ঘুমন্ত অবস্থায় আছে। এ ব্যাপারে চন্ডিগড় ইউনিয়নের চেয়ারম্যান মো. আলতাবুর রহমান কাজল জানান “প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ সবার ঘরে ঘরে বিদ্যুৎ” আমরা জানি বিদ্যুৎসংযোগের জন্য কোনো টাকা লাগে না। কিন্তু বাস্তবে এখানে চিত্রটি ভিন্ন। বিদ্যুৎ বিভাগ ঘুষের আখরায় পরিণত হয়েছে।

পল্লীবিদ্যুৎ সমিতির ডিজিএম মো. আবুল কালাম আজাদ জানান, পল্লীবিদ্যুৎ বিভাগ কারো কাছ থেকে বিদ্যুৎসংযোগের নামে টাকা পয়সা নেয় না। আনিত অভিযোগটির কোন সত্যতা নেই। উল্টো তাদের লোকজন স্থানীয়ভাবে দালাল সৃষ্টি করে বিভিন্ন কৌশলে গ্রাহকদের কাছ থেকে টাকা উত্তোলন করে থাকে বলে পাল্টা অভিযোগ করেন।

About admin

Check Also

ভুরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যের মৃতু

ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার …

চিলমারীতে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে গোলাম হাবিব মহিলা ডিগ্রী কলেজের এইচএসসি-২০২১ইং সালের পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া …

বউয়ের ঝগড়া মেটাতে গিয়ে প্রতিবেশীর লাঠির আঘাতে স্বামীর মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি: রাজহাঁসের মৃত্যুকে কেন্দ্র করে প্রতিবেশী চাচাতো ভাইয়ের বউয়ের সাথে ঝগড়া হয় মফিজ মোল্লার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *