বুধবার , জুন ১২ ২০২৪
Home / সারা দেশ / সাভারে স্ত্রীকে কুপিয়ে হত্যা; স্বামী আটক

সাভারে স্ত্রীকে কুপিয়ে হত্যা; স্বামী আটক

সাভারে পারিবারিক কলহের জেরে নিজ স্ত্রী নাজমা আক্তার (৪০) কে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার পাষণ্ড স্বামী সুরুজ্জামান বকুল (৪৮)। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে উপজেলার বিরুলিয়া ইউনিয়নের আকরান গ্রামের হাসমত আলীর ভাড়া বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

জানা যায়, নিহত নাজমা পোশাক কারখানার শ্রমিক ছিলেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়ার পুটিজানা গ্রামে। সে স্বামীর সাথে আরকান এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি তৈরি পোশাক কারখানায় চাকরি করতেন। ঘাতক স্বামী সুরুজ্জামান ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার পুটিজানা গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ঘটনার আগে সুরুজ্জামান বকুল ও তার স্ত্রী নাজমা আক্তারের মধ্যে পারিবারিক কলহ নিয়ে বাকবিতণ্ডার ঘটনা ঘটে। এসময় স্ত্রী নাজমা আক্তার স্বামী সুরুজকে গ্রামের বাড়িতে থাকা জমি তার তিন মেয়ের নামে লিখে দেওয়ার কথা বলে। স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে কাঠমিস্ত্রি স্বামী সুরুজ্জামান ক্ষিপ্ত হয়ে তার ঘরে থাকা ধারালো কুড়াল দিয়ে স্ত্রী নাজমা আক্তারের ঘাড় ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে। ঘটনা জানাজানির পর প্রতিবেশীরা সুরুজকে পুলিশের হাতে সোপর্দ করে।

নিহতের মেয়ে সুমাইয়া আক্তারের বরাত দিয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আজগর আলী বাংলাদেশ প্রতিদিনকে খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

About admin

Check Also

জলঢাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮৪২ বোতল ফেন্সিডিলসহ ৩ শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার র‌্যাব

রেখা মনি, বিশেষ প্রতিনিধি, রংপুরঃ নীলফামারীর জলঢাকা উপজেলার শেখমারী ইউনিয়নের মানিকগঞ্জ গ্রামে মাদক বিরোধী বিশেষ …

চিলমারীতে গলায় রশি দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

আলমগীর হোসাইন,  কুড়িগ্রামের চিলমারীতে গলায় রশির ফাঁস দিয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। ওই বৃদ্ধের নাম …

চিলমারী মডেল থানা পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশ সুপার 

চিলমারী  (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারী মডেল থানার সার্বিক কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেছেন উলিপুর সার্কেলের অতিরিক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *