শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
Home / সারা দেশ / প্রথম স্ত্রীর মামলায় কারাগারে সালমার স্বামী

প্রথম স্ত্রীর মামলায় কারাগারে সালমার স্বামী

কক্সবাজারে প্রথম স্ত্রীর দায়ের করা মামলায় সংগীতশিল্পী মৌসুমি আক্তার সালমার স্বামী সানাউল্লাহ নূরী সাগরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল বুধবার দুপুরে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. শরিফুল ইসলামের আদালত এ আদেশ দেন।

দুপুরে আদালতে হাজির হয়ে জামিন অবেদন করেন সানাউল্লাহ নূরী সাগর। বিজ্ঞ আদালত সেই জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এডভোকেট নুরুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বাদীপক্ষের আইনজীবী এডভোকেট মোহাম্মদ আজম জানান, ময়মনসিং জেলার হালুয়াঘাট উপজেলার সাখাওয়াত হোসেনের ছেলে সানাউল্লাহ নুরী সাগর ২০১৫ সালে কক্সবাজারের মেয়ে তাসনিয়া মুনিয়াত ওরফে পুষ্পিকে বিয়ে করেন। পরে তার পরিবারের দেয়া টাকা নিয়ে লন্ডনে বার-এট-ল পড়তে যাওয়ার নাম করে সংগীতশিল্পী সালমাকে বিয়ে করেন তিনি।

সে প্রেক্ষিতে তাসনিয়া মুনিয়াত ওরফে পুষ্পির মা দিলারা খানম বাদী হয়ে কক্সবাজার আদালতে নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলাটি পিবিআই তদন্ত শেষে আদালতে প্রতিবেদন জমা দিলে সানাউল্লাহ নূরী সাগরসহ তার মা-বাবার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ারা জারি করেন আদালত। এতদিন উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন সানাউল্লাহ নুরী সাগর। পরে বুধবার কক্সবাজার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন তিনি। আদালত সেই আবেদন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

About admin

Check Also

চিলমারীতে ৩১তম আন্তর্জাতিক ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

চিলমারী প্রতিনিধি, “অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের জন্য পরিবর্তনমুখি পদক্ষেপ, প্রবেশগম্য ও সমতাভিত্তিক বিশ্ব বিনির্মাণে উদ্ভাবনের ভুমিকা” এই …

চিলমারীতে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

চিলমারী প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে জেলা তথ্য অফিসের আয়োজনে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুর দুইটায় উপজেলার গোলাম …

মিঠাপুকুরে প্রাথমিক বিদ্যালয়ের বরাদ্দের টাকা ভাগ বাটোয়ারার অভিযোগ; প্রধান শিক্ষক ও শিক্ষা অফিসারের অপসারণ দাবী

স্টাফ রিপোর্টারঃ রংপুরের মিঠাপুকুরে একটি প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার ও মেরামতের জন্য বরাদ্দকৃত অর্থ নামমাত্র কাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *