বুধবার , এপ্রিল ১৭ ২০২৪
Home / সারা দেশ / নাগেশ্বরীতে নছিমনের চাকায় পিষ্ট হয়ে কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু***

নাগেশ্বরীতে নছিমনের চাকায় পিষ্ট হয়ে কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু***

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি : কলেজ থেকে বাড়ি ফেরা হলো না রফিকুলের। নছিমন-করিমনের অভার টেকিং প্রতিযোগীতায় নছিমনের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে তার। রফিকুল ইসলাম জেলার কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ডিগ্রী কলেজের দ্বাদশ বর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১২টার দিকে ওই রফিকুল ইসলাম (১৮) কলেজ থেকে বাইসাইকেলে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। কলেজের মাত্র ২০/০৩ গজ দূরে নাগেশ্বরী-কুড়িগ্রাম সড়কে তাকে পিছন থেকে একটি নছিমন চাপা দেয়। পরে গুরুতর আহতাবস্থায় দ্রুত নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, গরু ভর্তি নছিমন ও ধান ভর্তি করিমনের অভার টেকিং প্রতিযোগীতার কারনে এই দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পর নছিমন-করিমন গাড়ি দুটি ফেলে রেখে চালকরা পালিয়ে যায়।

এদিকে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র রফিকুলের মৃত্যুর ঘটনায় এলাকার বিক্ষুব্ধ ছাত্র-জনতা প্রায় ২ঘন্টা সড়ক অবরোধ করে এর প্রতিবাদ জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। নাগেশ্বরীর এএসপি (সার্কেল) লুৎফর রহমান জানান,আমরা গাড়ি আটক করেছি এবং এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

About admin

Check Also

উলিপুরে টাকার অভাবে নবজাতক বিক্রি, উদ্ধার করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রামের উলিপুরে টাকার অভাবে নবজাতক শিশুকে বিক্রির ঘটনায় ২ ঘন্টার মধ্যে উদ্ধার করে …

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *