শনিবার , জানুয়ারি ২৮ ২০২৩
Home / সারা দেশ / রংপুরে পাসপোর্ট করতে এসে তিন রোহিঙ্গা নারী আটক***

রংপুরে পাসপোর্ট করতে এসে তিন রোহিঙ্গা নারী আটক***

রংপুর প্রতিনিধি:  

রংপুর বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে পাসপোর্ট করতে আসা তিন রোহিঙ্গা নারীকে আটক করা হয়েছে। গতকাল রোববার রংপুর বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলেন তাসমিনারা বেগম, সুমাইয়া আক্তার ও শারমিন আক্তার। ঘটনার বেগতিক দেখে দালালরা সেখান থেকে সটকে পড়েন। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

রংপুর পাসপোর্ট ও ভিসা অফিসের উপ-পরিচালক নুরুল হুদা বলেন, ওই তিন নারী বিকেলে পাসপোর্ট করতে এলে তাদের এনআইডি কার্ড ও কথা বার্তার অসংলগ্নতা দেখে সন্দেহ হলে তাদের আটক করা হয়।

আটককৃত রোহিঙ্গারা ভূয়া জন্মসনদসহ সব কাগজপত্রে রংপুর সদর উপজেলার মমিনপুর ইউপির ঠিকানা ব্যবহার করেছে। তবে ওই তিন নারী কার মাধ্যমে রংপুরে এসেছে সে ব্যাপারে কিছুই জানাননি।

তাসমিনারা বেগম বলেন, রংপুরের এক দালাল টেকনাফ থেকে রোববার সকালে রংপুরে এনে তাদেরকে স্থানীয় এক হোটেলে রাখেন। ৫০ হাজার টাকার বিনিময়ে তাদেরকে পাসপোর্ট করে দেয়ার চুক্তি হয়। সে ২০ হাজার টাকা অগ্রিম নিয়েছে। সব কাগজপত্র সেই করে দিয়েছে।

About admin

Check Also

কুড়িগ্রামে ২১ মামলার আসামীসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম সদর থানা পুলিশের বিশেষ অভিযানে শহরের জজ কোর্ট চত্বর এলাকা থেকে ১২টি …

চিলমারীতে স্বেচ্ছাসেবী সংগঠন জাগো’র ৪র্থ বর্ষপূর্তি উদযাপন 

 চিলমারী প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে স্বেচাসেবী সংগঠন জাগো’র ৪র্থ  বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা …

চিলমারীতে সমলয় চাষাবাদ কার্যক্রমের উদ্বোধন

  আলমগীর হোসাইন, চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ২০২২-২০২৩ অর্থ বছরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *