শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
Home / সারা দেশ / বিয়ের প্রস্তুতি সম্পন্ন মুসলিম তরুনের সাথে হিন্দু তরুনী উধাও

বিয়ের প্রস্তুতি সম্পন্ন মুসলিম তরুনের সাথে হিন্দু তরুনী উধাও

মোঃ আলমগীর হোসাইন, কুড়িগ্রাম প্রতিনিধি

প্রেম মানে না ধর্ম, বর্ণ, জাত। কিন্তু বাঁধা হয়ে দাঁড়ায় ধর্ম, সমাজ, পরিবার। তবে প্রেমকে সংসারে রুপ দিতে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছে হিন্দু ও মুসলিম ধর্মের দুই প্রেমিক-প্রেমিকা। এঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে।
গতকাল মঙ্গলবার (৯ জুলাই) রাত আনুমানিক ১১টায় বিজলী (১৫) নামের এক স্কুল শিক্ষার্থী একই ক্লাশের অপর এক শিক্ষার্থী মশিউর ওরফে ওসমান (১৬) নামের এক তরুনের সাথে মেয়ের বাড়ী থেকে গোপনে নিরুদ্দেশ হয়। তারা দুজনই পাচঁগাছী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। বিজলী কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের ছত্রপুর (শুলকুর বাজার) গ্রামের শ্রী অনুকুলের কন্যা। মশিউর ওরফে ওসমান একই ইউনিয়নের ছত্রপুর কলেজ মোড় এলাকার মোঃ বক্কর আলীর পুত্র।
জানা যায়, ঐ দুই তরুন তরুনী একই স্কুলে পড়ালেখা করা অবস্থায় প্রেমের সম্পর্কে জড়িয়ে যায়। ১০ জুলাই (বুধবার) মেয়ের অন্যত্র মেয়ের দেবার প্রস্তুতি সম্পন্ন ছিল। এমতাবস্থায় গতকাল রাতে ঐ প্রেমিকের হাত ধরে প্রেমিকা বিজলী পালিয়ে যায়।
এব্যাপারে জানতে পাঁচগাছী ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি সম্পর্কে অবগত নন বলে জানান।

About admin

Check Also

কাউনিয়ায় খাদিজাতুল কুবরা(রা:)মহিলা মাদ্রাসায় ইফতার মাহফিল

কাউনিয়া (রংপুর) থেকে আব্দুল কুদ্দুছ বসুনিয়া: পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান …

কাউনিয়া কে স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করার অঙ্গীকার চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট মুকুলের

আব্দুল কুদ্দুছ বসুনিয়া কাউনিয়া( রংপুর)থেকে কাউনিয়া উপজেলা কে একটি আদর্শ জনকল্যাণমূলক স্মার্ট উপজেলা হিসেবে গড়ে …

চিলমারীতে সংবাদ সম্মেলন

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে নিজ ছেলে ও স্বামীর হাতে নির্যাতনের শিকার হয়ে আছমা বেগম(৪৯) নামের এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *