বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
Home / সারা দেশ / ফরিদপুরে ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ৫ *

ফরিদপুরে ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ৫ *

শাহনাজ পারভীন মিনা, ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুর সদর উপজেলার ধুলদীতে ঢাকা-খুলনা মহাসড়কে দ্রুতগামী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে উল্টে দুই শ্রমিক নিহত হয়েছেন। শনিবার ভোরে এই দুর্ঘটনা ঘটে। এ সময় আরও পাঁচ শ্রমিক আহত হন। তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল আলম দুলাল জানান, ভোররাতে ঢাকা থেকে পিরোজপুরগামী বিদ্যুতের মালামাল বহনকারী একটি ট্রাক ওই স্থানে উল্টে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। তিনি আরও জানান, শ্রমিকরা উল্টে যাওয়া ট্রাকের মালামালের নিচে চাপা পড়ে আটকে ছিল, পরে ট্রাক সরিয়ে তাদের উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই দুই শ্রমিক নিহত হয়। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। নুরুল আলম জানান, গুরুত্বর আহত অবস্থায় আরও পাঁচজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত দুই শ্রমিকের মরদেহ কানাইপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কানাইপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই জয়নুল ইসলাম জানান, দুই শ্রমিকের মরদেহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

About admin

Check Also

কাউনিয়ায় খাদিজাতুল কুবরা(রা:)মহিলা মাদ্রাসায় ইফতার মাহফিল

কাউনিয়া (রংপুর) থেকে আব্দুল কুদ্দুছ বসুনিয়া: পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান …

কাউনিয়া কে স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করার অঙ্গীকার চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট মুকুলের

আব্দুল কুদ্দুছ বসুনিয়া কাউনিয়া( রংপুর)থেকে কাউনিয়া উপজেলা কে একটি আদর্শ জনকল্যাণমূলক স্মার্ট উপজেলা হিসেবে গড়ে …

চিলমারীতে সংবাদ সম্মেলন

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে নিজ ছেলে ও স্বামীর হাতে নির্যাতনের শিকার হয়ে আছমা বেগম(৪৯) নামের এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *