বুধবার , এপ্রিল ১৭ ২০২৪
Home / সারা দেশ / পঞ্চগড়ে তিনজনকে গণপিটুনি থেকে রক্ষা পুলিশের **

পঞ্চগড়ে তিনজনকে গণপিটুনি থেকে রক্ষা পুলিশের **

পঞ্চগড়ে ছেলে ধরা সন্দেহে আটককৃত তিনজনকে গণপিটুনি থেকে রক্ষা করেছে পুলিশ। পরে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। বর্তমানে তারা পুলিশি হেফাজতে রয়েছেন। আটককৃতদের মধ্যে একজনের নাম পরিচয় জানা গেলেও অন্যরা অসংলগ্ন কথা বলছেন বলে পুলিশ জানায়। খবর পেয়ে উৎসাহী মানুষজন আটককৃতদের দেখতে থানায় ভিড়করছেন।

পুলিশ জানায়, সোমবার সন্ধ্যার পর জেলা শহরের পূর্ব জালাসী গরুহাটি এলাকা থেকে এক যুবককে উদ্ধার করা হয়। রাতে ডোকরোপাড়া এলাকায় আরেকজনকে ছেলেধরা সন্দেহে স্থানীয় লোকজন তাদের আটক করে গণপিটুনি শুরু করে স্থানীয়রা। খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের গণপিটুনি থেকে উদ্ধার করে।

এদিকে একই দিন বিকেলে দেবীগঞ্জ উপজেলা সদরে এক মানসিক ভারসাম্যহীন যুবককে স্থানীয়রা ছেলেধরা সন্দেহে গণপিটুনি দেয়। পরে দেবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার নাম সাজেদুল ইসলাম। তার বাড়ি নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার সাহাপুর গ্রামে। তিনি ওই গ্রামের মন্টুর ছেলে বলে জানা গেছে।

দেবীগঞ্জ থানা পুলিশের ওসি রবিউল হসান সরকার বলেন, সাজেদুল বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। পরিবারের লোকজন আসলে তাদের হাতে সোপর্দ করা হবে।

পঞ্চগড় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী বলেন, পৃথক স্থানে তিনজন মানসিক ভারসাম্যহীন যুবককে ছেলেধরা সন্দেহে আটক করেন স্থানীয়রা। পুলিশ তাদের তিনজনকেই ঘটনাস্থল থেকে গণপিটুনি থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। তিনজনই মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে। পুলিশের তৎপরতায় তাদের জীবন বেঁচে গেছে। সন্দেহ হলেই কেউ অপরাধী নয়। মাথা কাটা বা ছেলেধরা এটা একটি গুজব মাত্র। অপরিচিত কাউকে সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে নিকটস্থ থানা পুলিশকে খবর দিতে হবে। প্রয়োজনে ৯৯৯ ফোন দিয়ে তাৎক্ষণিক সেবা নেওয়ার অনুরোধ জানান পুলিশ সুপার।

About admin

Check Also

উলিপুরে টাকার অভাবে নবজাতক বিক্রি, উদ্ধার করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রামের উলিপুরে টাকার অভাবে নবজাতক শিশুকে বিক্রির ঘটনায় ২ ঘন্টার মধ্যে উদ্ধার করে …

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *