শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
Home / সারা দেশ / কুড়িগ্রামে চাল আত্মসাতের অভিযোগে দুদকের মামলায় এক ইউপি চেয়ারম্যান জেল হাজতে ***

কুড়িগ্রামে চাল আত্মসাতের অভিযোগে দুদকের মামলায় এক ইউপি চেয়ারম্যান জেল হাজতে ***

 

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশীদ হারুনকে চাল আত্মসাতের অভিযোগে দুদকের মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বুধবার দুপুরে কুড়িগ্রাম জেলা জজ আদালতে জামিন নিতে আসলে বিজ্ঞ বিচারক মুন্সী রাফিউল আলম তার জামিন না-মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

দুদক’র আইনজীবী ও কুড়িগ্রামের পাবলিক প্রসিকিউটর(পিপি) এ্যাডভোকেট এস.এম আব্রাহাম লিংকন জানান, ঈদুল ফিতর উপলক্ষে গত ৩ জুন ফুলবাড়ী সদর ইউনিয়ন পরিষদ চত্বরে ৬ হাজার ৬৩৪ গরীর দুস্থদের মাঝে ১০ কেজি করে চাল বরাদ্দ করা হয়। তাদের মধ্যে ৬৪৬ জন উপকারভোগী চাল পায়নি জানিয়ে সংশ্লিষ্টদের কাছে অভিযোগ করেন। সেদিনই ফুলবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত বাদি হয়ে পেনাল কোডের ৪০৯ ধারায় ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ হারুনকে আসামী করে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ উচ্চ আদালতে গেলে তাকে নিম্ন আদালত থেকে জামিন নেয়ার পরামর্শ দেন। বুধবার দুপুরে কুড়িগ্রাম জেলা জজ আদালতে বিজ্ঞ জজ মুন্সি রাফিউল আলমের আদালতে জামিনের আবেদন করা হয়। বিজ্ঞ বিচারক তার জামিন না-মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আসামী পক্ষে ছিলেন এ্যাডভোকেট আমজাদ হোসেন।

About admin

Check Also

কাউনিয়ায় খাদিজাতুল কুবরা(রা:)মহিলা মাদ্রাসায় ইফতার মাহফিল

কাউনিয়া (রংপুর) থেকে আব্দুল কুদ্দুছ বসুনিয়া: পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান …

কাউনিয়া কে স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করার অঙ্গীকার চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট মুকুলের

আব্দুল কুদ্দুছ বসুনিয়া কাউনিয়া( রংপুর)থেকে কাউনিয়া উপজেলা কে একটি আদর্শ জনকল্যাণমূলক স্মার্ট উপজেলা হিসেবে গড়ে …

চিলমারীতে সংবাদ সম্মেলন

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে নিজ ছেলে ও স্বামীর হাতে নির্যাতনের শিকার হয়ে আছমা বেগম(৪৯) নামের এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *