শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
Home / সারা দেশ / কুড়িগ্রামের উলিপুরে বন্যার্তদের মাঝে কুড়িগ্রাম সোসাইটি ঢাকা এর ত্রাণ বিতরণ ***

কুড়িগ্রামের উলিপুরে বন্যার্তদের মাঝে কুড়িগ্রাম সোসাইটি ঢাকা এর ত্রাণ বিতরণ ***

মোঃ জাহিদ,কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুরে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার(২৫ জুলাই) দুপুরে কুড়িগ্রাম সোসাইটি ঢাকা ও জেড ফাউন্ডেশন ভার্জিনিয়া(ইউএসএ)’র অর্থায়নে উপজেলার দূর্গম চরাঞ্চল সাহেবের আলগা ইউনিয়নে বন্যার্ত অসহায় প্রতিজনকে চিড়া গুড়,চাল,ডাল,আলু,বিস্কুট তেল ও লবন বিতরন করা হয়েছে।

ত্রাণ বিতরনে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম সোসাইটি ঢাকা’র সাধারন সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ইন্জিনিয়ার মোঃ আশরাফুল আলম চিশতী শাহীন,কুড়িগ্রাম সোসাইটি ঢাকা’র উপদেষ্টা ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম উলিপুর উপজেলার শাখার আহবায়ক ও মুভি বাংলা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ আবু জাফর সোহেল রানা,সাবেক উলিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ হাফিজ রুহুল আমীন,কুড়িগ্রাম সোসাইটি ঢাকা’র সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ নয়ন সরকার,আনন্দ টিভির জেলা প্রতিনিধি মোঃ আরিফুল ইসলাম সুজন, ক্রাইম অনুসন্ধানের জেলা প্রতিনিধি মোঃ জাহিদ, রানীগঞ্জ কয়ারপাড় বীরবিক্রম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মন্জুরুল আলম,এনজিও কর্মী রেদওয়ানুর রহমান মারুফ প্রমুখ।

ত্রাণ পেয়ে হাসি মুখে জরিনা বেগম,আমেনা বেওয়া,নুর বানু,বিলকিছ বেগম,কহিনুরসহ বেশ কয়েকজন জানান,বানের পানিত হামারগুলের ঘরবাড়ি ভাসি গেইছে।হামরা এলা কডে থাকমো বাহে।হামার খাওয়ার মত কিছু নাই।হামরা না খায়া আছি।তোমরাগুলে হামাক খাবার দিলেন আল্লাহ তোমার ভাল করবে বাহে।

About admin

Check Also

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

ব্রাহ্মণবাড়িয়ায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভাই-বোন আটক

আমিনুল ইসলাম আহাদ, ব্রাহ্মণবাড়িয় থেকেঃ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ব্রাহ্মণবাড়য়িায় কানরে গোপন ডভিাইসসহ ভাই-বোনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *