সোমবার , জানুয়ারি ১৭ ২০২২
Home / সারা দেশ / কুড়িগ্রামে বাসচাপায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ ***

কুড়িগ্রামে বাসচাপায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ ***

মোঃ অলমগীর হোসাইন, কুড়গ্রিাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামে যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারি চালিত অটোরিকশার চালক ও যাত্রী একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ২ জন।

শুক্রবার দুপুর ১২টার দিকে জেলার সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের আগমনী বাজারের পাশে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোস্তফা মিয়া (৪২), তার স্ত্রী জ্যোৎস্না বেগম (৩২), জ্যোৎস্নার বেগমের দাদী আমেনা বেওয়া (৮০) ও অটোচালক মনির মিয়া।

স্থানীয়রা জানায়, দুপুরে কুড়িগ্রাম পৌরসভার করিমের খামার এলাকার মোসস্তফা পরিবারের সদস্যদের নিয়ে অটোরিকশায় করে আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। আগমনী বাজার এলাকায় বগুড়াগামী আপন পুরবহনের যাত্রীবাহী মিনিবাস পেছন থেকে তাদের অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আমেনা বেওয়া মারা যান। এ সময় মোস্তফা ও  জ্যোৎস্না বেগমকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। মোস্তফার মেয়ে মিম এবং অপর যাত্রী জাহিদুল ইসলাম মিন্টুকে আহতাবস্থায় সদর হাসপাতালে ও অটোচালক মনির মিয়াকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়। পরে রমেকে চিকিৎসাধীন অবস্থা বিকেল মনিরের মৃত্যু হয়। তিনি জেলার রাজারহাট উপজেলার দুধখাওয়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

জেলা পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম খান জানান, ঘাতক বাসটি আটক এবং দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশাটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। বাসের চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

About admin

Check Also

ভূরুঙ্গামারীতে ব্যক্তি উদ্যোগে কম্বল বিতরণ

  ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ ভূরুঙ্গামারীতে ব্যক্তি উদ্যোগে দুঃস্থ্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার ( ১২ জানুয়ারি …

রাজারহাটে সাংবাদিকদের সঙ্গে এলজিআরডি’র যুগ্ম সচিবের মতবিনিময় ও শীতবস্ত্র বিতরণ

রফিকুল ইসলাম, নিজস্ব প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এলজিআরডি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও রাজারহাট উপজেলার কৃতি …

ভূরুঙ্গামারীতে প্রেসক্লাবের উদ্যোগে কম্বল বিতরণ

ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ ভূরুঙ্গামারীতে প্রেসক্লাবের উদ্যোগে পত্রিকার হকার ও দুঃস্থ্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার সকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *