শুক্রবার , ফেব্রুয়ারি ৩ ২০২৩
Home / জাতীয় / শেখ হাসিনার নেতৃত্বে ডেঙ্গুমুক্ত দেশ গড়ব: নাসিম —

শেখ হাসিনার নেতৃত্বে ডেঙ্গুমুক্ত দেশ গড়ব: নাসিম —

ইমন দাস,সিনিয়র রিপোর্টারঃ

ঐক্যবদ্ধ এই জাতি অতীতের মতো ডেঙ্গু পরিস্থিতিও ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডেঙ্গুমুক্ত বাংলাদেশ গড়ে তুলবই।’

মঙ্গলবার রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল প্রাঙ্গণে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ১৪ দলের প্রচারপত্র বিলি ও শোভাযাত্রা কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, ‘প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষ এগিয়ে এসেছেন। তার নেতৃত্বে জঙ্গি দমন হয়েছে। দেশে শান্তির সুবাতাস বইছে। তার নেতৃত্বে ডেঙ্গুর বিরুদ্ধেও বিজয়ী হবো।’ তিনি বলেন, ‘এখন রাজনীতি করার সময় নয়, ঐক্যবদ্ধভাবে ডেঙ্গুর বিরুদ্ধে লড়াইয়ে নামার সময়। পাড়া-মহল্লায় এ সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি করুন।’ ঢাকার দুই সিটি মেয়রের প্রতি তিনি ঈদযাত্রার বাস, ট্রেন, লঞ্চসহ সব স্থানে মশার ওষুধ স্প্রে করার আহ্বান জানান।

সভাপতির বক্তৃতায় ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেন, ‘ডেঙ্গু নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। জনগণকে সচেতন করতে হবে। এডিস মশার উৎসস্থল ধ্বংস করতে হবে।’

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন দিলীপ বড়ূয়া, ডা. ওয়াজেদুল ইসলাম খান, এস কে শিকদার, রেজাউর রশীদ খান, শিরীন আখতার এমপি, শেখ শহীদুল ইসলাম, ডা. শাহাদাত হোসেন, এজাজ আহমেদ মুক্তা, আতাউল্লাহ খান প্রমুখ।

পরে ১৪ দলের নেতারা আইডিয়াল স্কুলসহ মতিঝিল এলাকায় ডেঙ্গুবিরোধী প্রচারপত্র বিলি করেন। তিন দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বুধবার রাজধানীতে বনানী ও নিকেতন এবং আগামী বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউ এলাকায় প্রচারপত্র বিলি করা হবে।

About admin

Check Also

সাংবিধানিক প্রক্রিয়া ব্যাহত হয় এমন কোনো উদ্ভট ধারণাকে প্রশ্রয় দেবেন না

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবিধানিক প্রক্রিয়া ব্যাহত হয় এমন কোনো উদ্ভট ধারণাকে প্রশ্রয় এবং ইন্ধন না …

উন্নয়ন প্রকল্পগুলো শেষ করাই নতুন বছরের চ্যালেঞ্জ: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, আমরা জনগণকে দেশের উন্নয়নের অঙ্গীকার করেছিলাম। …

রাজনৈতিক নয়, কূটনীতি হবে অর্থনৈতিক: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় শিল্পকে আরও কার্যকর করতে দেশীয় বাজার সম্প্রসারণ এবং জনগণের ক্রয়ক্ষমতা বৃদ্ধির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *