বুধবার , জানুয়ারি ১২ ২০২২
Home / সারা দেশ / রংপুরের কাউনিয়ায় অসামাজিক কাজ, জরিমানা দিলেন ৫ জন **

রংপুরের কাউনিয়ায় অসামাজিক কাজ, জরিমানা দিলেন ৫ জন **

ইব্রহীম খলিল তুহিন, রংপুর প্রতিনিধি
রংপুরের কাউনিয়ায় অসামাজিক কাজে লিপ্ত থাকার দায়ে পাঁচজনকে ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।
মঙ্গলবার রাতে এ জরিমানা করেন ইউএনও মোছা. উলফৎ আরা বেগম। দণ্ডিতরা হলেন- লালমনিরহাট পাটগ্রামের রসুলগঞ্জ গ্রামের মজিবর রহমানের মেয়ে পারভিন আকতার, কাউনিয়ার ব্রেইলি ব্রিজ এলাকার গফ্ফারের স্ত্রী দেহ ব্যবসায়ীর দালাল মমতাজ বেগম, একই এলাকার বাড়ির মালিক তোফাজ্জলের ছেলে জব্বার হোসেন, হাসনাত গ্রামের নুর জামালের ছেলে খদ্দের লিমন মিয়া ও মধুরাম গ্রামের আশরাফের ছেলে মিলন মিয়া।
ভ্রাম্যমাণ আদালতের ব্রেঞ্চ সহকারী ফারুক হাসান জানান, উপজেলার কুর্শা ইউপির ব্রেইলি ব্রিজ এলাকায় জব্বারের বাড়িতে মমতাজের মাধ্যমে দীর্ঘদিন ধরে অসামাজিক কাজ চলছিল। মঙ্গলবার রাতে ওই বাড়িতে অসামাজিক কাজে লিপ্ত থাকার সময় দণ্ডিত পাঁচজনকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে। পরে থানা পুলিশ তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। তিনি আরো জানান, আটকরা তাদের অপরাধ স্বীকার করেন। পরে ভ্রাম্যমাণ আদালত দেহ ব্যবসায়ীর দালাল মমতাজ ও বাড়ির মালিক জব্বারকে ২৫ হাজার করে ৫০ হাজার টাকা জরিমানা করেন। এছাড়া দেহ ব্যবসায়ী ও দুই খদ্দেরকে ১০ হাজার করে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে রাতেই জরিমানা পরিশোধ করলে তাদের ছেড়ে দেয়া হয়। ইউএনও মোছা. উলফৎ আরা বেগম জানান, অসামাজিক কাজে লিপ্ত থাকার দায়ে আসামিদের জরিমানা করা হয়েছে।

About admin

Check Also

ভূরুঙ্গামারীতে গলায় ফাঁস দিয়ে নব বধূর আত্মহত্যা

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প‍্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গলায় ফাঁস দিয়ে এক নব বধূর আত্মহত্যা করার অভিযোগ পাওয়া …

উলিপুরে ইয়াবা ও গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

মোঃ রেজাউল করিম, উলিপুর প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে ২২০পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজাসহ নিরাশা হোসেন(৩২) …

গাছের সাথে এ কেমন শত্রæতা

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ শত্রæতা করে ৩০শতাংশ জমিতে লাগানো ইউক্লিপটাসের গাছ ভেঙ্গে ফেলে পূর্ব শত্রæতার প্রতিশোধ নিয়েছে দুর্বৃত্তরা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *