রবিবার , জুলাই ১৪ ২০২৪
Home / সারা দেশ / দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ।।

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ।।

দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন এবং বীরগঞ্জ উপজেলায় গাড়ির ধাক্কায় রিকশাভ্যান উল্টে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার রাতে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের বেজাইমোড়ে এবং বীরগঞ্জ উপজেলার বর্ষা মৎস্য খামার সংলগ্ন বীরগঞ্জ-পীরগঞ্জ সড়কে মঙ্গলবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। নিহতরা হলেন- জেলার চিরিরবন্দর উপজেলার দৌলতপুর গ্রামের আবেদুর রহমানের ছেলে ফরহাদ (২২), রুকুনুজ্জামানের ছেলে অন্তর (২১) ও দিনাজপুর সদর উপজেলার পশ্চিম রামনগর এলাকার মনছুর আলীর ছেলে আশিকুর রহমান (২২)। এছাড়া রিকশাভ্যান উল্টে নিহত ব্যক্তির বয়স ৩৫ বছর বলে জানায় পুলিশ। তবে তার নাম পরিচয় জানা যায়নি। ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল হাসান জানান, ফুলবাড়ী থেকে দিনাজপুরগামী তিনটি মোটর সাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ফুলবাড়ীমুখী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটারসাইকেলের তিন আরোহী নিহত হন। এ ঘটনায় আহত হন মোটারসাইকেলের আরও তিন আরোহী। তাদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি সাকিলা পারভিন জানান, অজ্ঞাত গাড়ির ধাক্কায় একটি রিকশাভ্যান উল্টে এক ব্যক্তি আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

About admin

Check Also

চিলমারীতে পুলিশের বিশেষ অভিযানে প্রধান শিক্ষকের হারিয়ে যাওয়া টাকা উদ্ধার করল পুলিশ

আলমগীর হোসাইন,  কুড়িগ্রামের চিলমারীতে পুলিশের বিশেষ অভিযানে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের হারিয়ে যাওয়া পেনশনের এক লক্ষ …

রৌমারীতে ১৮১ বস্তা ভারতীয় চিনির বস্তা জব্দ

আলমগীর হোসাইন,  কুড়িগ্রাম জেলার রৌমারী থানা পুলিশের একটি চৌকস টিম গত ১১ জুলাই ২০২৪ বিকাল …

কাউনিয়ায় তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবীতে গণ-অবস্থান কর্মসূচী পালন

আব্দুল কুদ্দুছ বসুনিয়া, কাউনিয়া (রংপুর)থেকে: চাতক প্রতিক্ষায় আর তিস্তা কর্তৃপক্ষ গঠন করে পদ্মা সেতুর মত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *