রবিবার , জানুয়ারি ২২ ২০২৩
Home / সারা দেশ / বাগেরহাটে বাসচাপায় শিশু নিহত, বাবা-মা আহত **

বাগেরহাটে বাসচাপায় শিশু নিহত, বাবা-মা আহত **

সুমন মিয়া,বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী একটি বাসের চাপায় মারিয়া আক্তার (৮) নামের এক শিশু নিহত হয়েছে। সোমবার দুপুরে খুলনা-বাগেরহাট মহাসড়কের তৃপ্তি ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দুপুরে খুলনা-বাগেরহাট মহাসড়কের তৃপ্তি ফিলিং স্টেশনের সামনে বাগেরহাটগামী একটি ভ্যানকে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাস ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ভ্যানচালক করিম শেখ (৪০) ও  তার স্ত্রী আয়শা বেগম (৩৫)। করিম শেখ উপজেলার জারিয়া মাইট কুমরা গ্রামের বাসিন্দা।

কাটাখালি হাইওয়ে থানার এএসআই আরিফ হোসেন জানান, স্ত্রী-সন্তান নিয়ে ভ্যানচালক করিম শেখ বাগেরহাটের দিকে যাচ্ছিলেন। তৃপ্তি ফিলিং স্টেশনের সামনে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস তাদের ভ্যানকে ধাক্কা দিলে শিশু মারিয়া ছিটকে বাসের নিচে চলে যায়। এ সময় তার বাবা-মা গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পথে মারিয়া আক্তার মারা যায়। মারিয়ার বাবা-মাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

About admin

Check Also

রংপুর কোয়ান্টাম ফাউন্ডেশন প্রি-সেলের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মোঃ মনিরুজ্জামান মনির,বিশেষ প্রতিনিধিঃ   রংপুর কোয়ান্টাম ফাউন্ডেশন প্রি-সেলের উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে ভারী কম্বল …

চিলমারীতে এশিয়ান টিভি‍‍`র ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ” ১০ পেরিয়ে ১১ বর্ষে পদার্পন,সবার সাথে এশিয়ান …

কুড়িগ্রামে উদ্দীপনের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ

মোঃ বুলবুল ইসলাম,কুড়িগ্রাম থেকেঃ  মাঘের শীতে কাঁপছে উত্তরের জেলা কুড়িগ্রাম। প্রচণ্ড শীতে অসহায় হয়ে পরেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *