শুক্রবার , ফেব্রুয়ারি ২৩ ২০২৪
Home / জাতীয় / বিএনপি নেতাদের কথা জনগণ বিশ্বাস করে না: আইনমন্ত্রী **

বিএনপি নেতাদের কথা জনগণ বিশ্বাস করে না: আইনমন্ত্রী **

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ

বিএনপি নেতাদের কথা জনগণ বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। মঙ্গলবার সকালে আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য বলেন।

জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান সদ্যপ্রয়াত এইচ এম এরশাদকে নিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গণতন্ত্রকে হত্যা করেছেন বলে সম্প্রতি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মন্তব্য করেন। এর জবাবে আইনমন্ত্রী বলেন, এরশাদ যখন খালেদা জিয়াকে গুলশানের একটি ও ক্যান্টনমেন্টের ভেতর সাড়ে বাইশ বিঘার আরেকটি বাড়ি দিয়েছিলেন তখন তিনি ভালো ছিলেন। কিন্তু এরশাদ গণতন্ত্র ফিরেই আনার চেষ্টা করার পর থেকে তিনি বিএনপির কাছে খারাপ হয়ে গেছেন।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির কর্মসূচি প্রসঙ্গে আনিসুল হক বলেন, খালেদা জিয়া এতিমের টাকা চুরি করায় জেলে আছেন। তাকে জামিন দেওয়ার এখতিয়ার আদালতের। আদালত কী করবেন সেটা আদালতই ঠিক করবেন।

এ সময় উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারওয়ার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দোলা খান, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ সাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

About admin

Check Also

সাংবাদিকদের স্বাধীনতা ও স্বার্থরক্ষায় রাষ্ট্রকে ভুমিকা নিতে হবে: বিএমএসএফ

সাংবাদিকদের স্বাধীনতা ও স্বার্থ রক্ষায় রাষ্ট্রকে ভুমিকা নিতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক …

ঢাকায় ফিরলেন পিটার হাস

মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস কলম্বো থেকে ঢাকায় ফিরেছেন। সোমবার (২৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় ঢাকায় …

পেছাল প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা

দ্বিতীয়বারের মতো পেছানো হলো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম ধাপে রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের সহকারী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *