সোমবার , আগস্ট ৮ ২০২২
Home / বিনোদন / মিম এসে বললেন, হলে গিয়ে ‘সাপলুডু’ দেখুন **

মিম এসে বললেন, হলে গিয়ে ‘সাপলুডু’ দেখুন **

নাদিরা খানম তুলি,

শুক্রবার দেশের ৪২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে গোলাম সোহরাব দোদুল পরিচালিত প্রথম ছবি ‘সাপলুডু’। তারকাবহুল এ ছবিটিতে প্রধান জুটি হয়ে অভিনয় করেছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। মুক্তির পর প্রথম শো থেকেই পরিচালক ও নায়ক-নায়িকা রাজধানীর প্রেক্ষাগৃহগুলো ঘুরছেন। দর্শকদের সঙ্গে দেখছেন ‘সাপলুডু’।

সারাদিন সারাদিন সাপলুডুর দর্শকদের সঙ্গে সময় কাটিয়ে সন্ধ্যায় দৈনিক সমকালের কার্যালয়ে এলেন সাপলুডুর নায়িকা মিম ও পরিচালক গোলাম সোহরাব দোদুল।কারণ  ১৪ থেকে ১৫ তে পা দেয়া উপলক্ষে শুক্রবার তারকাবহুল আয়োজনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে সমকাল। এ আয়োজনেই সমকালকে শূভকামনা জানাতে আসেন ঢাকাই ছবির এ নায়িকা।

এসেই বলেন, ‘দিনভর সাপলুডুর দর্শকদের সঙ্গে সময় কাটিয়ে এলাম। এবার আপনাদের কাছে আহ্বান জানাই সবাই হলে গিয়ে সাপলুডু দেখুন। ভালো লাগলে অন্যকে দেখার আহ্বান জানাবেন। আর খারাপ লাগলে গঠনমূলক সমালোচনা করুন।’

এ সময় সকাল নিয়ে বিদ্যা সিনহা মিম বলেন, ক্যারিয়ারের শুরু থেকেই সমকালকে পাশে পাচ্ছি। সবময় সুন্দর সুন্দর আর্টিকেল প্রকাশ পাশে থেকেছে সমকাল। আগামীতেও এটা অব্যাহত থাকবে এই প্রত্যাশাই করি। সেই সঙ্গে সব বিষয়ে আগামীতেও বস্তুনিষ্ট খবর প্রকাশ করবে সমকাল। এই প্রত্যাশাই করি।’

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয় ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বিভিন্ন মনোরম পরিবেশে।

গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ ছবিতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে।

About admin

Check Also

শুক্রবার ৫৩টি প্রেক্ষাগৃহে ‘তালাশ’

অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পাচ্ছে আদর-বুবলি অভিনীত সিনেমা তালাশ। শুক্রবার (১৭ জুন) দেশের ৫৩টি …

মিথিলার ওপর কেন চটলেন সৌরভ?

সৌরভ দাস নাকি খুবই ঠান্ডা মাথার মানুষ। অন্তত অভিনেতার তেমনই দাবি। সে কথা মুখ ফস্কে …

ভক্তের হেনস্থায় অভিনয় ছাড়েন যে নায়িকা

‘সংসার’ ছবিটির কথা মনে পড়ে? ৯০-এর দশকে ফ্যামিলি ড্রামা নির্ভর সিনেমার মধ্যে এই ছবি বেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *