শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
Home / সারা দেশ / পিরোজপুরে সাবেক ছাত্রলীগ নেতার বাসায় পুলিশের অভিযান **

পিরোজপুরে সাবেক ছাত্রলীগ নেতার বাসায় পুলিশের অভিযান **

পিরোজপুরে রোববার রাতে অভিযান চালিয়ে ৩০৩ বোতল ফেনসিডিল ও নগদ প্রায় ৫ লাখ টাকাসহ কলেজ মশিউর রহমান ওরফে শুভ (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তার সহযোগী ও পৌর এলাকার আলামকাঠী গ্রামের বাসিন্দা রনজিৎ কুমার বসুর ছেলে সঞ্জয় কুমার বসুকেও (৩০) আটক করা হয়।

আটক শুভ পিরোজপুর সদর উপজেলার চিথলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও ছাত্র সংসদের ক্রীড়া সম্পাদক। তিনি সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়নের বড়জালা গ্রামের মৃত আশ্রাফ আলী খানের ছেলে এবং পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস এমডি মেজবাউদ্দিন সাবুর ভাই।

পুলিশ জানায়, পিরোজপুর সদর থানার পুলিশের একটি দল রোববার রাত ১১টার দিকে পিরোজপুর পৌরসভার ঝাটকাঠী এলাকার নিজ বাসা থেকে শুভকে আটক করে। এর আগে পুলিশ রাত ৮টা থেকে শুভর বাসা ঘিরে রেখে ব্যাপক তল্লাশি চালায়। এসময় তার শয়নকক্ষের বক্স খাটের নিচে অভিনব কায়দায় রাখা ৩০৩ বোতল ফেনসিডিল এবং বাসার আলমীরা থেকে নগদ ৪ লাখ ৯৮ হাজার ৫৩০ টাকা উদ্ধার করে।অভিযানের নেতৃত্বে থাকার পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মশিউর রহমান শুভর বাসায় অভিযান চালায়।

সদর থানার ওসি নূরুল ইসলাম বাদল জানান, আটকদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলার প্রস্তুতি চলছে।

About admin

Check Also

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

ব্রাহ্মণবাড়িয়ায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভাই-বোন আটক

আমিনুল ইসলাম আহাদ, ব্রাহ্মণবাড়িয় থেকেঃ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ব্রাহ্মণবাড়য়িায় কানরে গোপন ডভিাইসসহ ভাই-বোনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *