বৃহস্পতিবার , জুলাই ১১ ২০২৪
Home / সারা দেশ / কলমাকান্দায় নিখোঁজের ১৪ ঘণ্টা পর ব্যবসায়ীর লাশ উদ্ধার **

কলমাকান্দায় নিখোঁজের ১৪ ঘণ্টা পর ব্যবসায়ীর লাশ উদ্ধার **

নেত্রকোণার কলমাকান্দায় মহিষখোলা নদীতে নৌকা ডুবে নিখোঁজ হওয়া গরু ব্যবসায়ী মোশারফ হোসেনের (৩৫) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিখোঁজের ১৪ ঘণ্টা পর রোববার সকালে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মোশারফ উপজেলার রংছাতী ইউনিয়নের তেরতোপা গ্রামে মৃত আব্দুল আজিজের ছেলে। এর আগে শনিবার উপজেলার রংছাতি ইউনিয়নের পাচগাঁও বাজারে মরাচড়ায় গাড়ি ঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, মোশারফ হোসেন পাশ্ববর্তী সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার ধাতিয়া বাজার ওরফে এসপি বাজারের ব্যবসায়ীক কাজ শেষে শনিবার রাতে নৌকায় করে কলমাকান্দার উদ্দেশে রওনা দেন। পথে মরাচড়ায় গাড়ি ঘাট এলাকায় অপর নৌকার ধাক্কায় তাদের বহনকারী নৌকা ডুবে যায়। এ সময় মাঝিসহ অন্য যাত্রীরা সাঁতরে পাড়ে উঠতে সক্ষম হলেও মোশারফের কোনো সন্ধান পাওয়া যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ ও ফায়ার সার্ভিসের দল।

উপজেলা ফায়ার সার্ভিসের লিডার মো. মোশারফ হোসেন বলেন, ইউনিটে ডুবুরি দল না থাকায় রাতে উদ্ধার তৎপরতা চালানো যায়নি। পরে ময়মনসিংহ থেকে জরুরি ভিত্তিতে ডুবুরি দল ঘটনাস্থলে পাঠানোর জন্য জানানো হয়। রোববার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে মোশারফ হোসেনের লাশ উদ্ধার করেছে।

About admin

Check Also

কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে বাল্যবিয়ে বন্ধ ও শিশুদের প্রতি সহিংসতা রোধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে …

কাউনিয়ায় আনসার ভিডিপি’র উন্নয়ন গ্রাম সমিতির ঘর ও জমি উদ্ধার 

আব্দুল কুদ্দুছ বসুনিয়া, কাউনিয়া (রংপুর)থেকেঃ   কাউনিয়ার মীরবাগে আনসার ও ভিডিপি উন্নয়ন গ্রাম বহুমূখী সমবায় …

বানভাসি মানুষের পাশে রংপুর রেঞ্জ ডিআইজি

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম জেলার ঢুষমারা থানাধীন মোহনগঞ্জের প্রত্যন্ত চরের নাগরিকদের মাঝে কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *