মঙ্গলবার , জানুয়ারি ৩১ ২০২৩
Home / জাতীয় / বিদ্যুৎ প্রতিমন্ত্রী বলেন-ডিসেম্বরের মধ্যেই গ্যাসের সমস্যা সমাধান

বিদ্যুৎ প্রতিমন্ত্রী বলেন-ডিসেম্বরের মধ্যেই গ্যাসের সমস্যা সমাধান

আগামী ডিসেম্বরের মধ্যেই গ্যাসের সমস্যা সমাধান করা হবে বলে জানিয়েছেন  বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। তিনি বলেন, বর্তমান সরকার যেমন দেশে বিদ্যুতের সমস্যা সমাধান করেছে, তেমনি গ্যাসের সমস্যাও সমাধান করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাসা-বাড়ি, শিল্প প্রতিষ্ঠান ও কলকারখানায় এখন নিয়মিতভাবে গ্যাস দেয়া হবে।

আজ শুক্রবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জের কালিগঞ্জ বাজারে শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তা বিশ্ববাসীর কাছে উদাহরণ হয়ে গেছে। সারা বিশ্বই এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করেন। এখন এমন লোকদের আওয়ামী লীগের নেতৃত্বে আনতে হবে যারা হবেন সৎ, নির্ভিক ও নিষ্ঠাবান এবং যারা সঠিকভাবে সংগঠনকে চালাতে পারেন। যাদের পূর্বের ইতিহাস ও পারিবারিক ইতিহাস আওয়ামী লীগের তাদেরকে বেছে বেছে আওয়ামী লীগের সাংগঠনিক নেতৃত্বে আনতে হবে। দলের ভিতর যেন কোন চাঁদাবাজ, সন্ত্রাসী ও অনুপ্রবেশকারীরা ঢুকতে না পারে সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

নসরুল হামিদ বলেন, কেরানীগঞ্জকে নিরাপদ বাসযোগ্য করে গড়ে তোলার জন্য কাজ করা হচ্ছে। প্রত্যেকটি ইউনিয়নের রাস্তাঘাট প্রশস্ত করা হচ্ছে। কেরানীগঞ্জে একটি আধুনিক বাজার গড়ে তোলা হবে উল্লেখ করে প্রতিমন্ত্রী আরও বলেন, এখানকার বিলুপ্তিকৃত সমস্ত খালগুলোকে উদ্ধার করা হবে। ইতিমধ্যে শুভাঢ্যা খালটি উদ্ধার ও এর সংস্কার কাজ শুরু করা হয়েছে। এই সংস্কার কাজের জন্য ১২ শ’ কোটি টাকার একটি প্রকল্প পাশ হয়েছে। খালের দুইপাড়ে দৃষ্টি নন্দন ওয়াওয়ে নির্মাণ করা হবে। খালটি সংস্কার করে ধলেশ্বরী নদীর সাথে সংযোগ করা হবে। ঢাকা-মাওয়া সংযোগ সড়কসহ অন্যান্য এলাকায় চারলেন সড়কের নির্মাণ কাজের জন্য কিছুদিন কেরানীগঞ্জবাসীর চলাচলে কিছু অসবিধা হচ্ছে। কিছুদিন আপনারা ধৈর্য্য ধরলেই এর সুফল ভোগ করতে পারবেন।

শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাছের উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, কেরানীগঞ্জ মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু প্রমুখ।

About admin

Check Also

সাংবিধানিক প্রক্রিয়া ব্যাহত হয় এমন কোনো উদ্ভট ধারণাকে প্রশ্রয় দেবেন না

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবিধানিক প্রক্রিয়া ব্যাহত হয় এমন কোনো উদ্ভট ধারণাকে প্রশ্রয় এবং ইন্ধন না …

উন্নয়ন প্রকল্পগুলো শেষ করাই নতুন বছরের চ্যালেঞ্জ: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, আমরা জনগণকে দেশের উন্নয়নের অঙ্গীকার করেছিলাম। …

রাজনৈতিক নয়, কূটনীতি হবে অর্থনৈতিক: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় শিল্পকে আরও কার্যকর করতে দেশীয় বাজার সম্প্রসারণ এবং জনগণের ক্রয়ক্ষমতা বৃদ্ধির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *