রবিবার , ফেব্রুয়ারি ১৮ ২০২৪
Home / সারা দেশ / চট্টগ্রামে কোটি টাকার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৩ **

চট্টগ্রামে কোটি টাকার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৩ **

চট্টগ্রামে ২৬ হাজার ২৫০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার রাতে নগরীর নতুন চান্দগাঁও থানার সামনে একটি প্রাইভেটকার তল্লাশি করে এসব ইয়াবা পাওয়া যায়।

এর আনুমানিক দাম প্রায় এক কোটি ৩১ লাখ ৩৫ হাজার টাকা। গ্রেপ্তার মাদক কারবারিরা হলো- রাজবাড়ী জেলার কালুখালী থানার হানিফ হোসেনের ছেলে আলমগীর হোসেন, সিরাজগঞ্জ থানার বাবুল শেখের ছেলে ইভান শেখ ও গাজীপুরের কোনাবাড়ী থানার মৃত আবুল হোসেনের ছেলে আরিফ হোসেন। এ সময় প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ-২৮-১৯২৩) আটক করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাসুদুল হাসান মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কক্সবাজার থেকে মাদক ব্যবসায়ীরা ইয়াবা নিয়ে আসছে। এ খবরে চট্টগ্রাম নগরীর নতুন চান্দগাঁও থানার সামনে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় র‌্যাব। এ সময় একটি প্রাইভেটকারকে থামার সংকেত দেওয়ামাত্র গাড়ি থেকে নেমে পাঁচ ব্যক্তি দ্রুত পালানোর চেষ্টা করে। তাদের মধ্যে তিনজনকে ধাওয়া করে ধরে ফেলেন র‌্যাব সদস্যরা। পরে জিজ্ঞাসাবাদে প্রাইভেটকারের একটি সুরক্ষিত স্থানে ইয়াবা লুকানোর কথা স্বীকার করে তারা। তাদের চান্দগাঁও থানায় সোপর্দ করা হয়েছে।

এদিকে শনিবার দুপুরে নগরীর কর্ণফুলী শাহ আমানত সেতু-সংলগ্ন এলাকায় সৌদিয়া পরিবহনের একটি বাস থেকে ১৯ হাজার ১২৫টি ইয়াবাসহ বাসটির চালক মোহাম্মদ ইউনুসকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বাসের ভেতর কৌশলে লুকিয়ে কপবাজার থেকে ইয়াবাগুলো চট্টগ্রামে আনা হচ্ছিল।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার মাশকুর রহমান জানিয়েছেন, ইয়াবাগুলো সৌদিয়া পরিবহনের দামপাড়া কাউন্টারে নিয়ে আরেক মাদক ব্যবসায়ীর কাছে বিক্রি করার কথা ছিল।

About admin

Check Also

রংপুরে আইএফআইসি ব্যাংকের প্রতিবেশী উৎসব উদযাপিত

রেখা মনি, বিশেষ প্রতিনিধি (রংপুর): রংপুরে আইএফআইসি ব্যাংকের প্রতিবেশী উৎসব উদযাপিত হচ্ছে। গত বুধবার বিকালে …

কাউনিয়ায় নাজিরদহ একতা উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থীর বিদায়

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধিঃ কাউনিয়ার নাজিরদহ একতা উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় …

কুড়িগ্রামে ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন

কুড়িগ্রাম প্রতিনিধি,  কুড়িগ্রামে অধিকসংখ্যক উদ্দ্যোক্তা তৈরির লক্ষ্যে জেলা আউটার স্টেডিয়াম সংলগ্ন স্বাধীনতার বিজয় স্তম্ভের সামনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *