বৃহস্পতিবার , জুলাই ১১ ২০২৪
Home / সারা দেশ / ছেলেকে হত্যা করে চিৎকার করছিলেন মা নিজেই **

ছেলেকে হত্যা করে চিৎকার করছিলেন মা নিজেই **

নিজের দুই বছরের ছেলেকে শ্বাসরোধে হত্যার পর লাশ পাশের পুকুরে ফেলে দিয়েছেন মা। এরপর নিজেই চিৎকার করে প্রতিবেশীদের জানান ছেলে হত্যার কথা। বৃহস্পতিবার রাতে এ লোমহর্ষক ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ত্রিশালে। ওই ঘাতক মা নাছিমা খাতুনকে আটক করেছে পুলিশ। তিনি উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর গ্রামের চা দোকানি আবুল কালামের স্ত্রী। নিহত শিশুটির নাম জুলহাস।

আবুল কালাম জানান, তার চার ছেলে। দুই ছেলেকে নিয়ে চায়ের দোকানের কাজ করেন। ছোট দুই ছেলে মায়ের সঙ্গে বাড়িতেই থাকত। তিনি বলেন, আমার স্ত্রীর মানসিক সমস্যা রয়েছে। হয়তো এ কারণেই এমন ঘটনা ঘটেছে।

প্রতিবেশীরা জানান, রাত ১০টার দিকে শিশু সন্তানকে খুন করে বাড়ির পাশে পুকুরে ফেলে দিয়ে নাছিমা নিজেই চিৎকার করছিলেন। প্রতিবেশীরা টের পেয়ে তার স্বামী ও ত্রিশাল থানায় খবর দেয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বাড়ির পাশের পুকুর থেকে শিশু জুলহাসের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শিশুটির মাথা, গলা ও ঘাড়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ত্রিশাল থানা পুলিশের এসআই সোহরাব হোসেন জানান, আসামিকে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

About admin

Check Also

কাউনিয়ায় ৩৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

আব্দুল কুদ্দুস বসুনিয়া, কাউনিয়া রংপুর থেকেঃ কাউনিয়ায় বন্যার্ত ৩৫০ পরিবারের মাঝে সোমবার দুপুরে ত্রাণ বিতরণ …

কুড়িগ্রামের হলোখানায় বন্যা দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর সরকারী ত্রাণ বিতরণ

আনোয়ার হোসেন, কুড়িগ্রাম প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দুর্যোগ ব্যবস্থাপনা ও …

কাউনিয়ায় ইউনিয়ন পর্যায়ে বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সভা

আব্দুল কুদ্দুছ বসুনিয়া, কাউনিয়া (রংপুর)থেকেঃ কাউনিয়া উপজেলার শহীদবাগ ইউনিয়ন পরিষদে ইউনিয়ন পর্যায়ে বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *