রবিবার , আগস্ট ৭ ২০২২
Home / জাতীয় / পশ্চিমাঞ্চল রেলের পাঁচ কর্মকর্তা বদলি

পশ্চিমাঞ্চল রেলের পাঁচ কর্মকর্তা বদলি

পশ্চিমাঞ্চল ও পাকশী বিভাগীয় রেল দপ্তরের পাঁচ কর্মকর্তাকে একযোগে বদলি করা হয়েছে। সোমবার পৃথক অফিস আদেশে তাদের বদলি করা হয় বলে রেলওয়ে পাকশী বিভাগীয় কার্যালয় সূত্র নিশ্চিত করেছে।

সূত্র জানায়, পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) আনোয়ার হোসেনকে পদ্মা সেতু প্রকল্পে বদলি করে তার স্থলে সেখানকার প্রকৌশলী মহব্বত খান চৌধুরীকে ডিসিওর দায়িত্ব দেওয়া হয়েছে। পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) আব্দুল্লাহ্‌-আল মামুনকে রাজশাহী সিসিএম অফিসের ডেপুটি কমার্শিয়াল ম্যানেজার পদে বদলি করে তার স্থলে রেল ভবন ঢাকার উপপরিচালক খায়রুল কবিরকে স্থলাভিষিক্ত করা হয়েছে।

পাকশী বিভাগীয় বৈদ্যুতিক প্রকৌশলী (ডিইই) খায়রুল ইসলামকে রেলওয়ের সৈয়দপুর কারখানায় বদলি করে তার স্থানে রাজশাহীর উপপরিচালক রিফাত শাকিলকে দায়িত্ব দেওয়া হয়েছে।

পাকশী বিভাগীয় অর্থ কর্মকর্তা (ডিএফএ) মো. মঞ্জুর হাসানকে লালমনিরহাটের ডিএফএ পদে বদলি করে তার স্থানে ঢাকা থেকে সিভিল অডিট অফিসার মিল্টন হোসেনকে দায়িত্ব দেওয়া হয়েছে। পশ্চিমাঞ্চল রেলের রাজশাহী বিভাগীয় অফিসের ডেপুটি কমার্শিয়াল ম্যানেজার (ডিসিসিএম) ফুয়াদ হোসেন আনন্দকে ঢাকায় রেল ভবনের উপপরিচালক করে তার স্থানে পাকশী বিভাগীয় কর্মকর্তা (ডিটিও) আব্দুলল্গাহ্‌-আল মামুনকে বদলি করা হয়েছে।

এ বিষয়ে পাকশী বিভাগীয় রেলওয়ের ভারপ্রাপ্ত ব্যবস্থাপক মো. মিজানুর রহমান বলেন, ১৪ নভেম্বর উলল্গাপাড়ার ট্রেন দুর্ঘটনার কারণে এসব কর্মকর্তার বদলি হয়েছে বলে গুঞ্জন থাকলেও প্রকৃতপক্ষে রেল ভবন থেকে স্বাভাবিক প্রক্রিয়ায় তাদের বদলি করা হয়েছে।

About admin

Check Also

বাস ভাড়া কিলোমিটারে বাড়ল ৩৫ পয়সা, দূরপাল্লায় ৪০

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধিতে বাড়ল গণপরিবহনের ভাড়া। ডিজেলের দাম বৃদ্ধির পর বাস ভাড়া প্রতি কিলোমিটারে দূর …

আগস্টজুড়ে কঠোর নিরাপত্তা, সামাজিক মাধ্যমে নজরদারি

১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর, রাজধানীর …

সহজ ডটকমকে জরিমানার আদেশ স্থগিত

রেলের অব্যবস্থাপনা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিউদ্দিন রনির অভিযোগে সহজ ডট কমকে দুই লাখ টাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *