সোমবার , জুলাই ২২ ২০২৪
Home / জাতীয় / গুজব নির্ভর গতি হারা বিএনপিকে নিয়ে কথা বলার কিছু নেই -খালিদ মাহমুদ চৌধুরী **

গুজব নির্ভর গতি হারা বিএনপিকে নিয়ে কথা বলার কিছু নেই -খালিদ মাহমুদ চৌধুরী **

গোলাম মাহবুব,চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
বিএনপি এখন গুজব নির্ভর রাজনীতি করে। তারা বাংলাদেশকে বিপদে ফেলতে চায়। এখন তারা বিপদগ্রস্থ রাজনীতির পথ ধরেছে, তারা কখনো পেঁয়াজ নিয়ে রাজনীতি করে, কখনো লবন নিয়ে, কখনো পরিবহন নিয়ে রাজনীতি করে, এমন একটি গতি হারা দলকে নিয়ে কথা বলার কিছু নেই। শুক্রবার সকালে চিলমারী নদীবন্দর পরিদর্শনকালে রমনা নৌঘাট এলাকায় নৌ ও পরিহবন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, আমরা এখানে এসেছি চিলমারী নদী বন্দরের বাস্তব রুপ দেয়ার জন্য। আগামী ১৫ থেকে ২০ দিনের মধ্যে একনেকে ৩’শ কোটি টাকার এই প্রকল্পের অনুমোদন হয়ে গেলে কার্যক্রম শুরু হবে।
মন্ত্রী আরো বলেন, এখানে যাত্রী পরিবহনের জন্য একটি ও পণ্য পরিবহনের জন্য আলাদা একটি পোর্ট হবে। ইতোমধ্যে প্রধানমন্ত্রী এনবিআর’র চেয়ারম্যানকে নির্দেশ দিয়েছেন এখানে কাষ্টসমের সুবিধা গুলো তৈরি করার জন্য। ভারতে সাথে আমাদের নৌ প্রোটোকল আছে, ভুটানের সাথেও নৌ প্রোটোকল করতে যাচ্ছি। এই রুটটি হবে একটি আর্ন্তজাতিক নৌরুট। এ রুটটি চালু হয়ে গেলে এ এলাকার অর্থনীতিতে বিরাট গতি সঞ্চারিত হবে।
এ সময় উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি, নৌ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ভোলানাথ দে, বিআইডবিøউটিএ’র প্রধান প্রকৌশলী মহিদুল ইসলাম, নৌ-নিরাপত্তা যুগ্ম পরিচালক সাইফুল ইসলাম, ড্রেজিং বিভাগের অতিরিক্ত পরিচালক সাইদুল ইসলাম, প্রকল্প পরিচালক নিজাম উদ্দিন পাঠান, কুড়িগ্রাম জেলা প্রশাসক সুলতানা পারভীন, জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী, কুড়িগ্রাম পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগ সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকারী বীর বিক্রম, চিলমারী উপজেলা নির্বাহী অফিসার এডবিøউএম রায়হান শাহ্, চিলমারী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস সরকার প্রমূখ।

About admin

Check Also

দ্বিতীয় ধাপের উপজেলা ভোটের মাঠে ১৫৭ ম্যাজিস্ট্রেট

ষষ্ঠ উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোটে ১৫৭ বিচারিক ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। ইসির …

এডিপিতে সর্বোচ্চ বরাদ্দ পাওয়া ১০ মন্ত্রণালয়

২০২৪-২৫ অর্থ বছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার ব্যয় সম্বলিত বার্ষিক উন্নয়ন কর্মসূচির …

ধানমন্ডি ট্রাফিক জোনের কঠোর তৎপরতায় মিরপুর রোড় এখন রিক্সা মু্ক্ত,জনমতে স্বস্তি

রাজধানীর অন্যতম ব্যস্ততম ও গুরুত্বপূর্ন সড়ক মিরপুর সড়ক। গুরুত্ব বিবেচনায় এটি রাজধানীর অন্যতম প্রধান সড়ক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *