বুধবার , জুন ২৯ ২০২২
Home / সারা দেশ / পহেলা ডিসেম্বর আলোচনা ও সন্ধ্যায় মোমবাতি প্রজ্বলন করবে ;বিএমএসএফ **

পহেলা ডিসেম্বর আলোচনা ও সন্ধ্যায় মোমবাতি প্রজ্বলন করবে ;বিএমএসএফ **

ঢাকা ২৫ নভেম্বর ২০১৯: প্রতি বছরের ন্যায় এ বছর ১ ডিসেম্বর বিকেলে বিএমএসএফ’র আয়োজনে দেশের সকল জেলা-উপজেলায় বিজয় মাস উপলক্ষে আলোচনা সভা ও সন্ধ্যায় মোমবাতি প্রজ্বলন করা হবে। আয়োজন সফল করতে বিএমএসএফ’র সকল জেলা উপজেলা শাখাসমুহকে কেন্দ্রীয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর অনুরোধ জানিয়েছেন।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের স্থানীয় শাখা সমুহের আয়োজনে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ/শহীদ মিনার/গুরুত্বপূর্ন স্থানে সাংবাদিক, মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান, সুশীল সমাজ ও তরুনদের নেতৃবৃন্দের অংশগ্রহনে এ আয়োজন করা হবে।
মহান মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি সম্মান জানাতে প্রতি বছর বিএমএসএফ’র আয়োজনে সারাদেশের সাংবাদিকদের অংশগ্রহনে আলোচনা সভা ও বিজয় শোভাযাত্রার আয়োজন করে আসছে। এ আয়োজনকে সারাদেশে ছড়িয়ে দিতে এবছর দেশের সকল শাখা সমুহ একযোগে ১ ডিসেম্বর আলোচনা সভা ও সন্ধ্যায় মোমবাতি প্রজ্বলন করবে।
এছাড়া ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুস্পার্ঘ অর্পণ, র‌্যালী, আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিজয় মেলা ও রচনা প্রতিযোগিতার মাসব্যাপী নানা আয়োজন থাকবে।
এতে সাধারণ মানুষের মাঝে মুক্তিযুদ্ধের চেতনা এবং দেশপ্রেম বাড়বে। ফলে সাধারণ মানুষ এবং তরুনরা মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে।

About admin

Check Also

উলিপুরে বানভাসিদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা আঃ রহিম ভুইয়ার ত্রান বিতরণ

  উলিপুর প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুর উপজেলার বজরা ইউনিয়নের তিস্তা নদী বেষ্টিত চর বজরা, পশ্চিম বজরা,খামার …

ভুরুঙ্গামারীর ফিরোজ হত্যার দায়ে দুইজন গ্রেফতার

ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম) প্রতিনিধি: ভূরুঙ্গামারীর বলদিয়া ইউনিয়নের রাঙ্গালীরকুটি গ্রামে গত শনিবার (২৫ জুন) মধ্যরাতে আলতাফ হোসেন ফিরোজ …

চিলমারীতে মাদক বিরোধী মানববন্ধন, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

এস, এম মাহমুদুল হাসান সোহান  (চিলমারী) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে মাদক বিরোধী মানববন্ধন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *