রবিবার , এপ্রিল ১৪ ২০২৪
Home / জাতীয় / রায়ে স্বাধীন বিচার ব্যবস্থার প্রতি আস্থা প্রতিষ্ঠিত হয়েছে: সেতুমন্ত্রী **

রায়ে স্বাধীন বিচার ব্যবস্থার প্রতি আস্থা প্রতিষ্ঠিত হয়েছে: সেতুমন্ত্রী **

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, হলি আর্টিজান মামলার রায়ে স্বাধীন বিচার ব্যবস্থার প্রতি জনগণের আস্থা আরো প্রতিষ্ঠিত হয়েছে। শেখ হাসিনার সরকারের হাত থেকে জঙ্গিদের যে কোনো নিস্তার নেই সেটাও প্রমাণ হয়েছে। এ রায় জঙ্গিবাদের আশ্রয়দাতাদের জন্য অশনি শংকেত। এ রায় বাংলাদেশের জনগণের জন্য একটি শান্তিময় ভবিষ্যৎ প্রতিষ্ঠার ইঙ্গিত দিলো। বুধবার দুপুরে যশোর ঈদগাহ ময়দান জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তৃণমূল পর্যায়ে দলকে আরও শক্তিশালী করার জন্য দলীয় নেতাকর্মীদের অন্তঃকলহ পরিহারের আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দল ভারী করার জন্য আওয়ামী লীগে খারাপ লোক, সুবিধাবাদী ও চাঁদাবাজের দরকার নেই। কোনো দুর্নীতিবাজ, টেন্ডারবাজ, মাদক ব্যবসায়ীর স্থান আওয়ামী লীগে হবে না। জননেত্রী শেখ হাসিনা ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন, ঘরকে শাস্তি দিয়ে পরকে শেখাবেন- এটাই শেখ হাসিনার পলিসি।

নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা উন্নয়ন করবো, আপনারা মানুষকে খুশি রাখবেন। যতোই উন্নয়ন হোক, আচরণ যদি খারাপ হয় উন্নয়নের মূল্য নেই।

জেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্ত্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শেখ তন্ময় এমপি, এস এম কামাল প্রমুখ।

সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে শহিদুল ইসলাম মিলন ও শাহিন চাকলাদারকে যথাক্রমে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

About admin

Check Also

সাংবাদিকদের স্বাধীনতা ও স্বার্থরক্ষায় রাষ্ট্রকে ভুমিকা নিতে হবে: বিএমএসএফ

সাংবাদিকদের স্বাধীনতা ও স্বার্থ রক্ষায় রাষ্ট্রকে ভুমিকা নিতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক …

ঢাকায় ফিরলেন পিটার হাস

মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস কলম্বো থেকে ঢাকায় ফিরেছেন। সোমবার (২৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় ঢাকায় …

পেছাল প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা

দ্বিতীয়বারের মতো পেছানো হলো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম ধাপে রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের সহকারী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *