বৃহস্পতিবার , এপ্রিল ১১ ২০২৪
Home / সারা দেশ / যাত্রাবাড়ীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার **

যাত্রাবাড়ীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার **

রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুর এলাকার বাসা থেকে রত্না আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে নিজের ঘরে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেওয়া অবস্থায় তাকে পাওয়া যায়। স্বজনরা বলছেন, ভাইয়ের ওপর অভিমান করে সে আত্মহত্যা করেছে।

পুলিশ ও স্বজন সূত্রে জানা যায়, ধলপুরে কমিউনিটি সেন্টারের পাশের এলাকায় পরিবারের সঙ্গে থাকত রত্না। শনিবার সকাল ১১টার দিকে বড় ভাই সুমন তাকে রাস্তায় ঘোরাফেরা করতে দেখে বকুনি দেন। একপর্যায়ে তিনি বোনকে চড় মারেন। এতে অভিমান করে রত্না নিজের ঘরে ঢুকে কাঁদতে থাকে। একপর্যায়ে দুপুর ১২টার দিকে পরিবারের সদস্যরা ঘরে ঢুকে তার ঝুলন্ত নিথর দেহ পান।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক জানান, আরও আগেই তার মৃত্যু হয়েছে।

পারিবারিক সূত্র জানায়, রত্নার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কাটাপুল এলাকায়। তার বাবার নাম রজ্জব আলী। রত্না তিন ভাই ও দুই বোনের মধ্যে চতুর্থ। সে স্থানীয় একটি স্কুলের ছাত্রী ছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, প্রাথমিকভাবে আত্মহত্যার কথাই জানা গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে।

About admin

Check Also

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

ব্রাহ্মণবাড়িয়ায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভাই-বোন আটক

আমিনুল ইসলাম আহাদ, ব্রাহ্মণবাড়িয় থেকেঃ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ব্রাহ্মণবাড়য়িায় কানরে গোপন ডভিাইসসহ ভাই-বোনকে আটক …

কাউনিয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

আব্দুল কুদ্দুছ বসুনিয়া বিশেষ প্রতিনিধি কাউনিয়া (রংপুর)থেকে: যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মধ্যদিয়ে রংপুরের কাউনিয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *