রবিবার , জানুয়ারি ২২ ২০২৩
Home / সারা দেশ / মিরপুরে বাসায় দুই নারী খুনের ঘটনায় মামলা **

মিরপুরে বাসায় দুই নারী খুনের ঘটনায় মামলা **

রাজধানীর মিরপুরের বাসায় দুই নারী খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। মঙ্গলবার রাতে নিহতের মেয়ে রশিদা বেগম মামলাটি দায়ের করেন।

মিরপুর থানার ওসি (অপারেশন) দুলাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে। এছাড়া নিহত রহিমার পালিত সন্তান সোহেলকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

মঙ্গলবার রাতে মিরপুর-২-এর এ ব্লকের ২ নম্বর রোডের ৯ নম্বর বাসার চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে রহিমা বেগম কমলা (৬০) ও সুমি আক্তার (২০) নামে দুই নারীর লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ধারণা করে, সোমবার রাতের কোনো এক সময় তাদের শ্বাসরোধে হত্যা করা হতে পারে। ঘটনার পর থেকে সোহেল নামে রহিমার পালিত সন্তান পলাতক ছিলেন।

পুলিশ জানায়, রহিমা মিরপুর-২-এর এ ব্লকের ২ নম্বর রোডের ৯ নম্বর বাসার চতুর্থ তলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন। গৃহকর্মী সুমি আক্তার গত সোমবার তার বাসায় কাজে যোগ দেন। মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত ওই ফ্ল্যাটের লোকজনের কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীদের সন্দেহ হয়। পরে সুমির একজন স্বজন তাকে সেখানে খুঁজতে আসেন। একপর্যায়ে তারা দরজায় ধাক্কা দিলে সেটি খুলে গেলে ভেতরে দু’জনের লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ বাসার মেঝেতে পড়ে থাকা দু’জনের লাশ উদ্ধার করে।

জোড়া লাশ উদ্ধারের খবর পেয়ে মঙ্গলবার রাতে পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয় লোকজনও সেখানে ভিড় করেন। সিআইডির ক্রাইমসিন ইউনিটের সদস্যরা বিভিন্ন আলামত সংগ্রহ করেন।

About admin

Check Also

রংপুর কোয়ান্টাম ফাউন্ডেশন প্রি-সেলের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মোঃ মনিরুজ্জামান মনির,বিশেষ প্রতিনিধিঃ   রংপুর কোয়ান্টাম ফাউন্ডেশন প্রি-সেলের উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে ভারী কম্বল …

চিলমারীতে এশিয়ান টিভি‍‍`র ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ” ১০ পেরিয়ে ১১ বর্ষে পদার্পন,সবার সাথে এশিয়ান …

কুড়িগ্রামে উদ্দীপনের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ

মোঃ বুলবুল ইসলাম,কুড়িগ্রাম থেকেঃ  মাঘের শীতে কাঁপছে উত্তরের জেলা কুড়িগ্রাম। প্রচণ্ড শীতে অসহায় হয়ে পরেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *