সোমবার , জানুয়ারি ১৭ ২০২২
Home / জাতীয় / বাংলাদেশ রাষ্ট্রকেই তোয়াক্কা করে না বিএনপি: শিক্ষামন্ত্রী **

বাংলাদেশ রাষ্ট্রকেই তোয়াক্কা করে না বিএনপি: শিক্ষামন্ত্রী **

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিএনপির নেতারা তাদের আচার-আচরণে সবসময়ই প্রকাশ করে যে তারা দেশের সংবিধান বিশ্বাস করে না। তারা বাংলাদেশের আইনে বিশ্বাস করে না, সংসদকে তোয়াক্কা করে না। অর্থাৎ বাংলাদেশ নামক রাষ্ট্রটিকেই তারা তোয়াক্কা করে না। তাই দেশের সম্মান বা মর্যাদা তাদের কাছে বড় কোনো বিষয়ই না। তারা যে স্বাধীনতাবিরোধী চক্র সেটিই তারা সবসময় তাদের আচার-আচরণের মধ্য দিয়ে প্রমাণ করে। শুক্রবার দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে ১৮তম জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

এক প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী বলেন, এবার আমাদের সব ফোকাস শিক্ষার মানের দিকে। সেই জন্য যুগোপযোগী পাঠক্রম তৈরি, শিক্ষকদের প্রশিক্ষণ এবং শিক্ষায়াতনের পরিবেশকে আরো উন্নত করার প্রক্রিয়া এসব কিছুর মধ্য দিয়ে শিক্ষার মান নিশ্চত করতে ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছি। আশা করছি আগামী কিছু দিনের মধ্যে তা বাস্তাবায়ন শুরু হবে। ইতিমধ্যে শিক্ষার্থীদের মূল্যায়ন পদ্ধতিতেও পরিবর্তন এনেছি।

পরে তিনি চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে মাসব্যাপী বিজয় মেলার উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন- চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমুখ।

About admin

Check Also

২০২১ সালে সারা দেশে দুর্ঘটনায় ৫ হাজার ৬৮৯ নিহত

সদ্য বিদায়ী ২০২১ সালে সারা দেশে সড়ক, নৌ ও রেল পথে মোট দুর্ঘটনার পরিসংখ্যান তুলে …

মুজিববর্ষের সময়কাল ৩১ মার্চ পর্যন্ত বাড়ানো হয়েছে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে ঘোষিত মুজিববর্ষের সময়কাল আগামী ৩১ মার্চ …

৫০ মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিল আদি ঢাকা সাংস্কৃতিক জোট

মুক্তিযুদ্ধের বীর সেনানীদের স্মরণ, শ্রদ্ধা আর ৫০ জন মুক্তিযোদ্ধাকে সম্মাননার মধ্য দিয়ে দুই দিনব্যাপী বিজয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *