বুধবার , নভেম্বর ৩০ ২০২২
Home / সারা দেশ / থামছে না উলিপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিজানুরের কোচিং বানিজ্য!

থামছে না উলিপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিজানুরের কোচিং বানিজ্য!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে নিয়মিত কোচিং বানিজ্য চালাচ্ছেন ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মিজানুর রহমান।
রোববার(১৫ ডিসেম্বর) দুপুরে গিয়ে দেখা যায়, বিদ্যালয় ভবন(পশ্চিম পাশের) নিচতলার দক্ষিণ দিকের একটি কক্ষে কোচিংয়ে ক্লাস নিচ্ছেন ওই শিক্ষক। স্কুল চলাকালিন কোচিং কেন জানতে চাইলে সহকারী শিক্ষক মোঃ মিজানুর রহমান কোন উত্তর না দিয়ে তাড়াহুড়া করে শ্রেনী কক্ষ থেকে বের হয়ে যায়। শিক্ষার্থীরা জানান ষষ্ঠ শ্রেনীতে ভর্তির জন্য ১২০০ টাকা মাস দিয়ে স্যারের কাছে প্রস্তুতি কোচিং করছেন তারা। তাৎক্ষিক বিষয়টি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে জানালে তিনি লোক পাঠাতে চাইলেও বিকেল ৪টা পর্যন্ত এ প্রতিবেদক তার পাঠানো কোন লোকের সাক্ষাত পাননি।
অভিযুক্ত সহকারী শিক্ষক মোঃ মিজানুর রহমানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেন নাই।
স্কুল চলাকালীন সময়ে কোচিং চলার সত্যতা স্বীকার করে প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) আবু বক্কর সিদ্দিক বলেন, সম্পূর্ণ অবৈধভাবে কোচিং করাচ্ছেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মিজানুর রহমান। প্রধান শিক্ষক নিউজিল্যান্ডে আছেন উনি ফিরে এলে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রব এর কাছে জানতে চাইলে তিনি বলেন,সরকারি বিদ্যালয়ে, সরকারী শিক্ষক, সেটাও আবার স্কুল চলাকালীন কোচিং এটাতো একেবারেই অবৈধ। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের বলেন, বিষয়টি একাধিকবার শুনেছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

গাজীপুরে সামিন টেক্সটাইল গ্রুপের স্পিনিং কারখানায় আগুন, ১৩ ঘন্টা পর নিয়ন্ত্রনে

গাজীপুরের ভবানীপুর এলাকার সামিন টেক্সটাইল গ্রুপের এম আর রোটর স্পিনিং মিল কারখানায় লাগা আগুন দুপুর …

শপথ নিলেন নবনির্বাচিত চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো.রুকুনুজ্জামান শাহীন চেয়ারম্যান হিসাবে শপথ গ্রহণ করেছেন। সোমবার …

উলিপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

আলমগীর হোসাইন, কুড়িগ্রামের উলিপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে রবিবার (২৭ নভেম্বর) সকালে উপজেলা নারিকেল বাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *