মঙ্গলবার , জানুয়ারি ১১ ২০২২
Home / বিনোদন / যৌনপল্লীর সর্দারনি আলিয়া ভাটের যাত্রা শুরু **

যৌনপল্লীর সর্দারনি আলিয়া ভাটের যাত্রা শুরু **

রণবীর কাপুরের সঙ্গে প্রেম নিয়ে বছরজুড়েই আলোচনায় থাকেন আলিয়া ভাট। তাদের বিয়ের অপেক্ষায় বলিউড। অপেক্ষায় ভক্তরাও। তবে প্রেমের জন্য নিজের কাজকে অবহেলা করেন না তিনি। বেশ কিছু ছবিতে অভিনয় করছেন একতালে। সেখানে নতুন করে যোগ হয়েছে সঞ্জয়লীলা বানসালির ছবি। নাম ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’।

এই ছবিতে আলিয়াকে দেখা যাবে মুম্বাইয়ের যৌনপল্লী কামাথিপুরার প্রধান গাঙ্গুবাঈ কাথেওয়ালির চরিত্রে। এর জন্যে আলাদা করে কাথিয়াওয়াড়ি ভাষা ও তা বলার প্রশিক্ষণ নিচ্ছেন আলিয়া। সঞ্জয়লীলা বানসালি এবং সালমান খানের মধ্যে ব্যবধান তৈরি হওয়ায় বন্ধ হয়ে যায় ‘ইনশাল্লাহ’ ছবির কাজ। তারপরই ঘোষণা করা হয় আলিয়াকে নিয়ে সঞ্জয় তার আগামী ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ নির্মাণ করবেন।

গেল অক্টোবর মাসে আলিয়া ভাট ট্যুইট করে জানান ২০২০ সালের ১১ সেপ্টেম্বরই মুক্তি পাবে এই ছবি। ঘোষণার সময় থেকেই এই ছবিকে কেন্দ্র করে তৈরি হয়েছে দর্শকের উত্তেজনা। বছর শেষের আগেই শুরু হল ছবির শুটিং। সেই খবর শেয়ার করলেন স্বয়ং আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে তিনি লিখলেন, ‘দেখুন এবছর স্যান্টা আমাকে কী দিলেন!

সাংবাদিক এস হুসেন জাইদির লেখা ‘মাফিয়া ক্যুইনস অফ মুম্বাই’র উপর ভিত্তি করেই তৈরি হচ্ছে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবিটি। মুম্বাইয়ের কামাথিপুরা অঞ্চলের এক যৌনপল্লীর প্রভাবশালী কর্ত্রী গাঙ্গুবাই।

About admin

Check Also

মল্লিকার কোমরে রুটি সেঁকতে চেয়েছিলেন প্রযোজক!

বোল্ড দৃশ্যে অভিনয় মোটেই সহজ নয়, এককথায় স্বীকার করে নেন তাবড় অভিনেতারা। আর এই বোল্ড …

মিঠাপুকুর ইকোপার্ক পর্যটন ও বিনোদন কেন্দ্র হিসেবে জনপ্রিয়তা পাচ্ছে শাল্টি গোপালপুর শালবন

 আব্দুল হালিম,জ্যেষ্ঠ প্রতিবেদকঃ রংপুরের মিঠাপুকুরে সরকারীভাবে গড়ে উঠছে একমাত্র পর্যটন ও বিনোদন কেন্দ্র শাল্টি গোপালপুরের …

কথাসাহিত্যে তুলতুল পেলেন মহাত্মাগান্ধী পিস এ্যাওয়ার্ড

আতাউর রহমান বিপ্লবঃ র্বতমান সময়ের লেখকদের মধ্যে আলোকিত ও জনপ্রিয় নাম শাম্মী তুলতুল। লেখালেখির মাধম্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *