রবিবার , জুন ২৬ ২০২২
Home / সারা দেশ / বুড়িমারী মহাসড়কে চাঁদাবাজি, প্রতিবাদে চালকদের বিক্ষোভ **

বুড়িমারী মহাসড়কে চাঁদাবাজি, প্রতিবাদে চালকদের বিক্ষোভ **

সেলিম সম্রাট, লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর মহাসড়কে চাঁদাবাজির প্রতিবাদে ট্রাকচালকরা বিক্ষোভ মিছিল করেছেন।সোমবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ কর্মসূচি পালন করেন তারা।প্রত্যক্ষদর্শী ও ট্রাকচালকরা জানান, স্থানীয় ট্রাকচালকদের কাছ থেকে টার্মিনালের নামে ২২০ টাকা ট্রাক প্রতি চাঁদা নেওয়া হয়।বুড়িমারী স্থলবন্দর ট্রাক ও কাভার্ড ভ্যানচালক সমবায় সমিতির সভাপতি রবিউল হোসেন বলেন, স্থলবন্দর থেকে ৬ কিলোমিটার দূরে সড়কে গাড়ি দাঁড় করিয়ে অবৈধভাবে টাকা নেওয়া হয়। প্রকাশ্যে চাঁদাবাজি চলছে। সমাধান না হলে আরও কর্মসূচি দেওয়া হবে।
বুড়িমারী ট্রাক টার্মিনালের সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, চাঁদাবাজি নয়। ম্যানুয়াল অনুযায়ী যে চালান কাটা হয় স্থানীয় চালকরা সে টাকা দিবে না। এই দাবিতে তারা সড়ক অবরোধ করছে।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার বলেন, কোনো বিশৃঙ্খলা যাতে না ঘটে এজন্য মহাসড়ক ও টার্মিনালে পুলিশ রয়েছে। আমরা গাড়ি চালক ও টার্মিনালের লোকজনের সাথে কথা বলছি। আশা করি সমস্যার সমাধান হবে।

About admin

Check Also

নাগেশ্বীতে তৃণমূল পয়ার্য়ে প্রশিক্ষনার্থীদের কর্মশালা অনুষ্ঠিত

মোঃ মজিবর রহমান,নাগেশ্বরী প্রতিনিধিঃ কুড়িগ্রামের নাগেশ্বীতে তৃণমূল পয়ার্য়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের নারী সাধন প্রকল্প …

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চিলমারীতে আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা

এস, এম মাহমুদুল হাসান সোহান  (চিলমারী) প্রতিনিধি: প্রধানমন্ত্রী কর্তৃক পদ্মা সেতু উদ্বোধনের পরপরই কুড়িগ্রামের চিলমারীতে …

চিলমারীতে নদীর ভাঙ্গন রোধ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

আলমগীর হোসাইন  কুড়িগ্রামের চিলমারীতে ব্রহ্মপুত্রের নদীর ভাঙ্গন রোধে জিও ব্যাগ নদে ফেলা কার্যক্রমের উদ্বোধন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *