বৃহস্পতিবার , এপ্রিল ১৮ ২০২৪
Home / সারা দেশ / বর্ণাঢ্য আয়োজনে ফুলবাড়ীতে দি নিউজের ৮ম বর্ষ পূর্তি উদযাপিত

বর্ণাঢ্য আয়োজনে ফুলবাড়ীতে দি নিউজের ৮ম বর্ষ পূর্তি উদযাপিত

মাহফুজার রহমান মাহফুজ,ফুলবাড়ী, কুড়িগ্রাম প্রতিনিধি ঃ

জাতীয় ও আন্তর্জাতিক নিউজ পোর্টাল দি নিউজের গৌরবময় পথচলার ৮ম বছর পূূর্তিতে সব শ্রেণী পেশার মানুষের অংশগ্রহনে কুড়িগ্রামের ফুলবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনে দিবসটি উদযাপন করা হয়েছে।
দি নিউজের জেলা প্রতিনিধি শ্রী রতিকান্ত রায়ের নির্দেশনায় উপজেলা প্রতিনিধি মাহফুজার রহমান মাহফুজ এর সার্বিক ব্যবস্হাপনায় তার নিজ কার্যালয়ে দিবসটি উদযাপন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন ফুলবাড়ী প্রেস ক্লাবের সভাপতি জনাব আব্দুল আজিজ মজনু,জনাব আহাম্মদ আলী পোদ্দার রতন, সদস্য,কুড়িগ্রাম জেলা পরিষদ,জনাব তৌহিদ-উল ইসলাম, শিশু সাহিত্যিক  ও গীতিকার,জনাব আঃ বারী মুক্তিযোদ্ধা, জনাব বিনোদ চন্দ্র রায় প্রধান শিক্ষক,চন্দ্রখানা বহুমুখী উচ্চ বিদ্যালয়,মোঃ মাহবুব সরকার লিটু সভাপতি উপজেলা প্রেস ক্লাব,জনাব জাকারিয়া মিঞা সাধারণ সম্পাদক উপজেলা প্রেস ক্লাব, শ্রী অনিল চন্দ্র উপজেলা প্রতিনিধি দৈনিক ইত্তেফাক, মোঃ আজিজুল হক নাজমুল জেলা প্রতিনিধি দৈনিক সমাজের কন্ঠ  প্রমুখ।
৩ জানুয়ারি সন্ধ্যা ৬টায় দিবসটি উদযাপন উপলক্ষ্যে সকল শ্রেণী পেশার মানুষের উপস্হিতিতে ৮ম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।তারপরে অনু্ষ্ঠিত হয় আলোচনা সভা। মাহফুজার রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন যুবলীগ নেতা বোস্তামী আলম লায়ন ,মোঃ মাহফুজার রহমান লিটন,প্রধান শিক্ষক হরির হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়,মোঃ তহিদুল হক পোদ্দার কাষ্টম, সহকারী প্রধান শিক্ষক শাহ বাজার উচ্চ বিদ্যালয়,রতিকান্ত রায় জেলা প্রতিনিধি, দি নিউজ,মোঃনুর নবী মিয়া প্রতিনিধি দৈনিক সাইফ,মোঃমোস্তাফিজার রহমান জাহাঙ্গীর জেলা প্রতিনিধি রুপান্তর টেলিভিশন প্রমুখ।  বক্তারা দি নিউজে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় সংশ্লিষ্ঠ সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামী দিনেও সংবাদ প্রকাশের এমন ধারাবাহিকতা বজায় থাকবে বলে আশাবাদ ব্যক্তকরেন। সকলের ভালবাসা ও সহযোগীতায় দি নিউজের পথচলায় উত্তরোত্তর সফলতা কামনা করেন বক্তাগণ ।এরপর দি নিউজের ৮ম বর্ষ পূর্তি ও ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে একটি আনন্দ র‍্যালী বের হয়। অনুষ্ঠানে ইলেক্ট্রিক ও  প্রিন্ট মিডিয়ার জেলা ও উপজেলা প্রতিনিধিগণ সহ অত্র এলাকার সম্মানিত ব্যক্তিগণ উপস্হিত ছিলেন।

About admin

Check Also

রৌমারীতে ১৭শ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ কুড়িগ্রামের রৌমারীতে ১ হাজার ৭১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একাধিক মাদক মামলার আসামি এনামুল …

উলিপুরে টাকার অভাবে নবজাতক বিক্রি, উদ্ধার করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রামের উলিপুরে টাকার অভাবে নবজাতক শিশুকে বিক্রির ঘটনায় ২ ঘন্টার মধ্যে উদ্ধার করে …

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *