শুক্রবার , জুলাই ১৯ ২০২৪
Home / জাতীয় / শীতার্ত মানুষের সাহায্যার্থে সরকারের পাশাপাশি সকল শ্রেণীর মানুষকে এগিয়ে আসতে হবে – প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী: জাকির হোসেন

শীতার্ত মানুষের সাহায্যার্থে সরকারের পাশাপাশি সকল শ্রেণীর মানুষকে এগিয়ে আসতে হবে – প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী: জাকির হোসেন

গোলাম মাহবুব,চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
শীতার্ত মানুষের সাহায্যার্থে সরকারের পাশাপাশি সমাজের ধনাঢ্য ব্যক্তিসহ সকল শ্রেণীর মানুষকে এগিয়ে আসার আহŸান জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি। শনিবার সকালে কুড়িগ্রামের চিলমারী উপজেলায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
তিনি আরও বলেন,আমরা পর্যায়ক্রমে চরাঞ্চলসমুহে বিভিন্ন ধরণের সাহায্য সহযোগিতা করছি। সরকারের হাতে পর্যাপ্ত শীতবস্ত্র রয়েছে। শীতবস্ত্রের কোন অভাব নেই। আমি চিলমারী,রৌমারী ও রাজিবপুর এলাকায় সকারের পাশাপাশি ব্যক্তিগত ভাবেও শীতবস্ত্র বিতরণ করছি। মুজিব বর্ষ উপলক্ষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, মুজিব বর্ষ উপলক্ষে আমার মন্ত্রণালয়ের পক্ষ থেকে ব্যাপক উদ্যোগ নেয়া হচ্ছে। আমরা খেলা-ধুলা,লেখা-পড়া ও বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে শিশুদেরকে প্রকৃত ইতিহাস জানাতে চাই।
উপজেলার থানাহাট এ, ইউ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম। বক্তব্য রাখেন,আ’লীগ সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ সরকার,অধ্যক্ষ জাকির হোসেন,মোঃ রেজাউল করিম লিচু,মোঃ জামিনুল হক,আবু হানিফা রঞ্জু প্রমূখ। কম্বল বিতরণী অনুষ্ঠানে উপজেলার থানাহাট, রাণীগঞ্জ, রমনা ও চিলমারী ইউনিয়নে মোট ১১’শ শীতাতের্র মাঝে কম্বল বিতরণ করা হয়।

About admin

Check Also

দ্বিতীয় ধাপের উপজেলা ভোটের মাঠে ১৫৭ ম্যাজিস্ট্রেট

ষষ্ঠ উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোটে ১৫৭ বিচারিক ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। ইসির …

এডিপিতে সর্বোচ্চ বরাদ্দ পাওয়া ১০ মন্ত্রণালয়

২০২৪-২৫ অর্থ বছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার ব্যয় সম্বলিত বার্ষিক উন্নয়ন কর্মসূচির …

ধানমন্ডি ট্রাফিক জোনের কঠোর তৎপরতায় মিরপুর রোড় এখন রিক্সা মু্ক্ত,জনমতে স্বস্তি

রাজধানীর অন্যতম ব্যস্ততম ও গুরুত্বপূর্ন সড়ক মিরপুর সড়ক। গুরুত্ব বিবেচনায় এটি রাজধানীর অন্যতম প্রধান সড়ক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *