বুধবার , আগস্ট ১০ ২০২২
Home / সারা দেশ / পর্দা কেলেংকারীর সঙ্গে জড়িত ৩ চিকিৎসক কারাগারে

পর্দা কেলেংকারীর সঙ্গে জড়িত ৩ চিকিৎসক কারাগারে

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আলোচিত পর্দা কেলেংকারীর সঙ্গে জড়িত তিন চিকিৎসকের জামিন বাতিল করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। দুর্নীতি দমন কমিশন (দুদক)’র করা মামলায় এই তিন চিকিৎসক রোববার ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক কামরুন নাহারের আদালতে হাজির হলে আসামীদের জামিন না মঞ্জুর করা হয়।

জামিন না মঞ্জুরকৃত তিন চিকিৎসক হলেন, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক তত্বাবধায়ক ডা. গনপতি বিশ্বাস শুভ, হাসপাতালের সাবেক কনসালটেন্ট ডা. মিনাক্ষী চাকমা, হাসপাতালের সাবেক প্যাথলজিষ্ট ডা. এ এইচ এম নুরুল ইসলাম।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ১০ কোটি টাকার পর্দা ও যন্ত্রপাতি ক্রয়ে ব্যাপক দুর্নীতি হয়। এ দুর্নীতির ফলে দুর্নীতি দমন কমিশন ২০১৯ সালের ২৭ নভেম্বর ফরিদপুর জেলা ও দায়রা জজ আদালতে একটি মামলা করে। এ মামলায় জামিন না মঞ্জুরকৃত ৩ আসামী ব্যতিত অন্যরা হলেন, ঠিকাদার মেসার্স অনিক ট্রেডার্স এর স্বত্তাধীকারী আবদুল্লাহ আল মামুন, মেসার্স আহমেদ এন্টারপ্রাইজের স্বত্তাধীকারী মুন্ষী ফররুখ আহমেদ, জাতীয় বক্ষব্যাধী হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মুন্সী সাজ্জাদ হোসেন।  মামলাটি দায়ের করেন দুর্নীতি দমন কমিশন প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মামুনুর রশীদ চৌধুরী। এ মামলায় ৬ আসামীর মধ্যে তিনজন আদালতে হাজির হলে জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। বাকি আসামীরা উচ্চ আদালত থেকে জামিনে রয়েছেন।

About admin

Check Also

চিলমারীতে সোনালী ব্যাংকের সাথে চুক্তি স্বাক্ষর

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ সোনালী ব্যাংক লি. এর অনলাইন সেবার মাধ্যমে কুড়িগ্রামের চিলমারীতে থানাহাট এ ইউ পাইলট সরকারি …

চিলমারীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। চিলমারী উপজেলা …

ফেসবুকে অস্ত্রের ছবি পোস্ট করে যুবক আটক

নোয়াখালীর চাটখিল উপজেলার পরকোট ইউনিয়নে অভিযান চালিয়ে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতের নাম সোহরাব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *