বুধবার , এপ্রিল ২৪ ২০২৪
Home / সারা দেশ / কুড়িগ্রামে বিএসএফের ধাওয়ায় গরু ব্যবসায়ী নিহত **

কুড়িগ্রামে বিএসএফের ধাওয়ায় গরু ব্যবসায়ী নিহত **

আলমগীর হোসাইন,কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা সীমান্তে ভারত থেকে গরু পাচারের সময় বিএসএফের ধাওয়া খেয়ে জিঞ্জিরাম নদীতে লাফ দিয়ে খয়বর হোসেন (৪৮) নামে এক বাংলাদেশি নিহত হয়েছে।

নিহত খয়বর দাঁতভাঙ্গা ইউনিয়নের হরিণধরা গ্রামের নজির তেলির ছেলে।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইমাম এই রিপোর্ট লেখা পর্যন্ত জানান, আমরা বিজিবির কাছ থেকে মরদেহটি পেয়েছি এখন থানায় নিয়ে যাওয়া হচ্ছে।

সংশ্লিষ্ট এলাকার মেম্বার মিজানুর রহমান জানান, বুধবার (১৫ জানুয়ারি) ভোর রাতে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের দাঁতভাঙ্গা সীমান্তে গরু আনতে যায় ১০ থেকে ১২ জন বাংলাদেশি গরু ব্যবসায়ী। এ সময় সীমান্তের নিকটবর্তী বিজিবির টহলদলকে দেখে তারা আত্মগোপন করতে বিভিন্ন দিকে লুকিয়ে পড়ে। কিন্তু খয়বর হোসেন ভুলবশত ভারতের সীমানায় ঢুকে পড়ে। ভারতের কুকুরমরার বিএসএফ ক্যাম্পের সদস্যরা খয়বর হোসেনকে দেখে ফেলে এবং ধাওয়া দেয়।

এ সময় খয়বর হোসেন জীবন বাঁচাতে দৌড়ে গিয়ে ব্রিজের ওপর থেকে জিঞ্জিরাম নদীতে লাফ দেয়। ঘটনার সময় থেকে নিখোঁজ থাকার পর আজ দুপুর আড়াইটার দিকে জিঞ্জিরাম নদী থেকে ওই গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করে বিজিবি।                                                                                                          জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল এস এম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত খয়বরের লাশ পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

About admin

Check Also

চিলমারীর ব্রহ্মপুত্র পাড়ে অষ্টমীর স্নান সম্পন্ন, ৫ লক্ষাধীক পূণ্যার্থীর ঢল

চিলমারী প্রতিনিধিঃ আজ মঙ্গলবার কুড়িগ্রামের চিলমারীতে ব্রহ্মপুত্র নদের তীরে হিন্দু ধর্মাবলম্বীদের ঐতিহ্যবাহী অষ্টমীর স্নান ও …

কুড়িগ্রামে পিক-আপে গানবাজনা ও বেপরোয়া মোটর সাইকেল চালানোয় অর্ধশত মামলা

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রামে নিরাপদ ঈদ আনন্দ নিশ্চিত ও ঈদের দিনে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর দায়ে …

রৌমারীতে ১৭শ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ কুড়িগ্রামের রৌমারীতে ১ হাজার ৭১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একাধিক মাদক মামলার আসামি এনামুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *