রবিবার , আগস্ট ৭ ২০২২
Home / সারা দেশ / কুড়িগ্রামে বৃদ্ধার চোখের জল মুছিয়ে দিলেন পুলিশ সুপার **

কুড়িগ্রামে বৃদ্ধার চোখের জল মুছিয়ে দিলেন পুলিশ সুপার **

আলমগীর হোসাইন,কুড়িগ্রাম প্রতিনিধিঃ
সংসারের সম্বল তিন মাসের বয়স্কভাতার ১৫শ’ টাকা ছিনতাই হওয়ায় বৃদ্ধা মমিরণ বেওয়া’র কান্না স্তব্ধ করে দিয়েছিল গোটা এলাকার মানুষকে। সেই ছিনতাইকারীদের ধরতে না পারলেও বৃদ্ধার চোখের জলের মূল্য চুকিয়ে দিলেন কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান।
বৃহস্পতিবার (১৬জানুয়ারি) সকালে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির পুলিশ সুপারের পক্ষে বৃদ্ধা মমিরণ বেওয়ার হাতে নগদ ৫ হাজার টাকা ও শীত নিবারণের জন্য ২টি কম্বল তুলে দেন।
জানা যায়, গত বুধবার (১৫জানুয়ারি) দুপুরে জেলার ভূরুঙ্গামারী উপজেলা কমপ্লেক্সে অবস্থিত সমাজসেবা অফিস থেকে বৃদ্ধা মমিরণ বেওয়া তিন মাসের বয়স্কভাতার ১৫শ’ টাকা উত্তোলন করেন। এক যুবক টাকা গুণে দেয়ার কথা বলে পুরো টাকা নিয়ে সটকে পরে। এরপর টাকা খুইয়ে অফিসের বারান্দায় বসে কাঁদতে থাকা মমিরণ বেওয়ার ছবি বিভিন্ন গণমাধ্যসহ সামাজি যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পরে। এ ঘটনা জানতে পেরে তার পাশে এসে দাঁড়ান কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান।
মমিরণ বেওয়া ভূরুঙ্গামারী উপজেলার আন্ধারীরঝাড় ইউনিয়নের চরবারুইটারী গ্রামের মৃত: ওমর আলীর স্ত্রী। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার জন্মসাল ১৯৩৭। বয়সের ভাড়ে ন্যুইয়ে পড়া এই বৃদ্ধা স্বামী মারা যাওয়ার পর তিন ছেলের সাথে পাশর্^বর্তী চর ধাউরাকুটি গ্রামে বসবাস করছেন।
আর্থিক সহযোগিতা পেয়ে আবেগ-আপ্লুত মমিরণ বেওয়া সাংবাদিকদের জানান, গরীব মানুষের জীবনে এমন ঘটনা যেন আর না ঘটে। ওই সামান্য টাকাই অনেক পরিবারের জন্য বড় সম্বল।
এ ব্যাপারে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান’র পক্ষে বৃদ্ধা মমিরণ বেওয়াকে নগদ ৫ হাজার টাকা ও ২টি কম্বল বিতরণ করা হয়।
পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান জানান, তাৎক্ষণিকভাবে ওসি ভূরুঙ্গামারীকে ঘটনার সাথে জড়িতদের সনাক্তপূর্বক ব্যবস্থা নিতে নির্দেশ দেয়া হয়েছে।

About admin

Check Also

দেশের ১৫ জেলায় ঝড়বৃষ্টির পূর্বাভাস

দেশের ১৫ জেলার ওপর দিয়ে ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির …

মোবাইল নিয়ে ঝগড়া, ‘বন্ধুর ছুরিকাঘাতে’ যুবক নিহত

ফরিদপুরে মোবাইল ফোন নিয়ে ঝগড়ার জেরে ‘বন্ধুর’ ছুরিকাঘাতে মো. আকাশ (২৫) নামে এক যুবক নিহতের …

বাসচাপায় প্রাণ গেলো ৫ জনের

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় বাসচাপায় অটোরিকশাচালকসহ পাঁচ জন নিহত হয়েছেন। শনিবার (৩০ জুলাই) রাত ১১টায় উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *