শনিবার , নভেম্বর ২০ ২০২১
Home / সারা দেশ / সন্তানের খাবার জোগাতে না পেরে মায়ের আত্মহত্যা

সন্তানের খাবার জোগাতে না পেরে মায়ের আত্মহত্যা

ফরিদপুরের ভাঙ্গায় সন্তানের খাবার জোগাতে না পেরে সালমা বেগম (৩২) নামে এক মা গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। রোববার (৬ অক্টোবর) সকালে উপজেলা হামিরদী ইউনিয়নের ভিমিরকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। সালমা বেগম ওই গ্রামের তাবিজ বিক্রেতা ইকরাম মাতব্বরের স্ত্রী।

স্থানীয়রা জানান, সকালে রান্না ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন সালমা বেগম। পরে প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ জানান, সালমা বেগম দীর্ঘদিন ধরে অসুস্থ্যতায় ভুগছিলেন। নিজের চিকিৎসা ও সন্তানদের খাবার জোগার করতে না পারায় তিনি মানসিক যন্ত্রণায় ভুগছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এসব কারণেই তিনি গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

About admin

Check Also

ফুলবাড়ীতে পঙ্খীরাজের উদ্বোধন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের পূর্ব ধনিরাম (গেটের বাজার) গ্রামে প্রতিবছরই অনুষ্ঠিত …

চিলমারীতে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে ব্রহ্মপুত্র নদে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার কাঁচকোল ঘাট …

চিলমারীতে কারিতাসের জলবায়ু ও কৃষি মেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ চিলমারীতে কারিতাসের জলবায়ু ও কৃষি মেলা অনুষ্ঠিত হয়েছে। রানীগঞ্জ মদনমোহন সরকারি প্রাথমিক বিদ্যালয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *