মঙ্গলবার , জানুয়ারি ১৮ ২০২২
Home / সারা দেশ / কুড়িগ্রামে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

কুড়িগ্রামে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন ২০২০ অনুষ্ঠিত হয়েছে। জাঁকজমকপূর্ণ পরিবেশের মাধ্যমে এই নির্বাচনের আয়োজন করা হয়। সরকারের ব্যতিক্রমী এমন উদ্যোগে আনন্দ প্রকাশ করেছে সাধারণ শিক্ষার্থীরা।
২৫ জানুয়ারি সকাল ১০টায় কুড়িগ্রাম পুরাতন শহরের বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণি কক্ষে এই কর্মসূচির আয়োজন করা হয়। এতে স্টুডেন্ট কেবিনেট সদস্য হিসেবে অংশগ্রহণ করে ১৬ শিক্ষার্থী। এর মধ্যে ভোটে ৮জন শিক্ষার্থী নির্বাচিত হয়। এরা হলেন-১০ম শ্রেণির মিস সায়মিন জাহান, ৯ম শ্রেণির মোহনা আক্তার, সুমাইয়া আক্তার, ৮ম শ্রেণির নুসরাত জাহান এরিন, ৬ষ্ঠ শ্রেণির পায়েল সাহা, রুবাইয়া আক্তার রিমি, ৭ম শ্রেণির মাহিয়া জান্নাত মিতু ও মালিহা ফেরদৌস।
এ ব্যাপারে কথা হলে কুড়িগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনজুরুল হক জানান, শিক্ষা মন্ত্রণালয়ের এই ব্যতিক্রমী উদ্যোগে কেবিনেটের সদস্যরা শিক্ষার্থীদের মধ্যে বিদ্যালয়ের প্রতি ভালোবাসা জন্মাতে সহায়তা, বিদ্যালয়ে অধিকতর কর্মদিবসে উপস্থিতি নিশ্চিত, শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে উৎসাহিত, বিদ্যালয়ের পরিবেশ স্বাস্থ্যসম্মত, শিক্ষার্থীদের সচেতন করবে এবং নিজ উদ্যোগে পরিচ্ছন্ন রাখতে চেষ্টা করবে ও বিদ্যালয়ে এসে কোন শিক্ষার্থী অসুস্থ হলে তাদের প্রাথমিক চিকিৎসা নিশ্চিত করবে অর্থাৎ তাদের মধ্যে সেবার মনোভাব তৈরি হবে ।

About admin

Check Also

রাজারহাটে মানবজমিন পত্রিকার পাঠকজমিনের উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ

রফিকুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রামের রাজারহাটে শনিবার দুপুর ১ টায় প্রেসক্লাব রাজারহাট চত্বরে দৈনিক …

কাউনিয়া নিজদর্পা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজ উদ্দিন এর বিদায় সংবর্ধনা

  আব্দুল কুদ্দুছ বসুনিয়া কাউনিয়া( রংপুর) থেকেঃ কাউনিয়ায় নিজদর্পা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম …

ভূরুঙ্গামারীতে ব্যক্তি উদ্যোগে কম্বল বিতরণ

  ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ ভূরুঙ্গামারীতে ব্যক্তি উদ্যোগে দুঃস্থ্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার ( ১২ জানুয়ারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *