বৃহস্পতিবার , জুলাই ১১ ২০২৪
Home / সারা দেশ / আশুলিয়ায় যাত্রীবাহী বাসের চাপায় মা ও মেয়েসহ নিহত-৩

আশুলিয়ায় যাত্রীবাহী বাসের চাপায় মা ও মেয়েসহ নিহত-৩

ওসমান গনি (ধামরাই আশুলিয়া) প্রতিনিধিঃ

আশুলিয়ায় যাত্রীবাহী একটি বাসের চাপায় মা ও মেয়েসহ তিন জন নিহত হয়েছে। এ দূর্ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা হলেও এর চালককে আটক করতে পারেনি পুলিশ। রবিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-মালেকা বেগম ও তার ৪ বছরের শিশু মেয়ে ফাতেমা এবং রিকশা চালক জুয়েল রানা।

নিহত মালেকা বেগম ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পানাই গ্রামের আদর মোল্লার স্ত্রী। অপরদিকে জুয়েল রানা টাঙ্গাইলের নাগরপুর উপজেলার অঞ্জনপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে। বর্তমানে মালেকা বেগম ও শিশু ফাতেমা আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় কামরুল ইসলামের বাড়িতে ভাড়া বাসায় থাকতেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা জানান, আশুলিয়ার পলাশবাড়ী এলাকা থেকে রিকশা যোগে চার বছরের মেয়েকে নিয়ে নবীনগর যাচ্ছিলেন মালেকা বেগম। রিকশাটি নবীনগর এলাকায় পৌছলে পেছন দিক থেকে আসা মানিকগঞ্জগামী কাবা পরিবহনের একটি দ্রæতগতির বাস তাদের বহনকারী রিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা-মেয়ে ও রিকশা চালক নিহত হয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

About admin

Check Also

কাউনিয়ায় ৩৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

আব্দুল কুদ্দুস বসুনিয়া, কাউনিয়া রংপুর থেকেঃ কাউনিয়ায় বন্যার্ত ৩৫০ পরিবারের মাঝে সোমবার দুপুরে ত্রাণ বিতরণ …

কুড়িগ্রামের হলোখানায় বন্যা দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর সরকারী ত্রাণ বিতরণ

আনোয়ার হোসেন, কুড়িগ্রাম প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দুর্যোগ ব্যবস্থাপনা ও …

কাউনিয়ায় ইউনিয়ন পর্যায়ে বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সভা

আব্দুল কুদ্দুছ বসুনিয়া, কাউনিয়া (রংপুর)থেকেঃ কাউনিয়া উপজেলার শহীদবাগ ইউনিয়ন পরিষদে ইউনিয়ন পর্যায়ে বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *