বুধবার , জানুয়ারি ২৫ ২০২৩
Home / সারা দেশ / বাবাকে কবরে রেখে পরীক্ষার হলে আমিরুল

বাবাকে কবরে রেখে পরীক্ষার হলে আমিরুল

এসএসসি পরীক্ষার্থী ছেলের আসন দেখতে কেন্দ্রে গিয়ে ফটক চাপায় মারা যান বাবা। সেই বাবার মরদেহ কবরে রেখেই কান্না চেপে সেই আসনে বসে পরীক্ষায় অংশ নিতে হলো ছেলেকে। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের মুক্তারামপুর গ্রামের এ ঘটনায় এলাকাবাসীও শোকস্তব্ধ।

এসএসসি পরীক্ষার আগেরদিন রোববার সন্ধ্যায় আমিরুল ইসলামের বাবা খোরশেদ আলম ফটক ধসে মারা যান। সোমবার সকালে নিজ বাড়ি মুক্তারামপুর গ্রামের মাঠে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয় তার মরদেহ। বাবার দাফনে সম্পন্নের পরই পরীক্ষায় অংশ নেন আমীরুল।

পরীক্ষার কেন্দ্র সচিব এইচ কে আছমাতুননেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান বলেন, আমিরুল মেধাবী ছাত্র। ওর সঙ্গে কথা বলে জেনেছি, পরীক্ষা ভালো হয়েছে। আমরাও তাকে মানসিক সাপোর্ট দিয়েছি।

আমীরুল ইসলাম সলিমগঞ্জ এ আর এস উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। সোমবার শুরু হওয়া এ পরীক্ষার আসন কোন কক্ষে পড়েছে- তা দেখতে সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে যান খোরশেদ আলম। স্কুল ফটকে গিয়ে দেখেন গেট তালাবদ্ধ। এ সময় বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী দেয়াল টপটে ভেতরে ঢোকার চেষ্টা করে। এতে ফটকের একটা অংশ ভেঙে খোরশেদ আলমের মাথায় পড়লে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

About admin

Check Also

কুড়িগ্রামে নাশকতার অভিযোগে ৫ জামায়াত নেতাকর্মী আটক

আতাউর রহমান বিপ্লব, কুড়িগ্রামঃ কুড়িগ্রামের সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের মধ্যকুমরপুর ও ঘোগাদহ ইউনিয়নের ঘোগাদহ এলাকা …

টঙ্গী এরশাদ নগরে নগর ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

আরিফুল ইসলাম সুজন,   গাজীপুরের টঙ্গীর এরশাদ নগরের টিডিএইচ স্কুল মাঠ প্রাঙ্গণে ২১ জানুয়ারি শনিবার নগর …

চিলমারীতে পিঁপড়া ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের এপ্লাইড ফিজিক্স বিভাগের ১৩জন সাবেক ছাত্র কর্তৃক পরিচালিত ঢাকাস্থ পিঁপড়া ফাউন্ডেশনের উদ্যোগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *