শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
Home / সারা দেশ / আশুলিয়ায় যাত্রীবাহী বাসের চাপায় মা ও মেয়েসহ নিহত-৩

আশুলিয়ায় যাত্রীবাহী বাসের চাপায় মা ও মেয়েসহ নিহত-৩

ওসমান গনি (ধামরাই আশুলিয়া) প্রতিনিধিঃ

আশুলিয়ায় যাত্রীবাহী একটি বাসের চাপায় মা ও মেয়েসহ তিন জন নিহত হয়েছে। এ দূর্ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা হলেও এর চালককে আটক করতে পারেনি পুলিশ। রবিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-মালেকা বেগম ও তার ৪ বছরের শিশু মেয়ে ফাতেমা এবং রিকশা চালক জুয়েল রানা।

নিহত মালেকা বেগম ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পানাই গ্রামের আদর মোল্লার স্ত্রী। অপরদিকে জুয়েল রানা টাঙ্গাইলের নাগরপুর উপজেলার অঞ্জনপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে। বর্তমানে মালেকা বেগম ও শিশু ফাতেমা আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় কামরুল ইসলামের বাড়িতে ভাড়া বাসায় থাকতেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা জানান, আশুলিয়ার পলাশবাড়ী এলাকা থেকে রিকশা যোগে চার বছরের মেয়েকে নিয়ে নবীনগর যাচ্ছিলেন মালেকা বেগম। রিকশাটি নবীনগর এলাকায় পৌছলে পেছন দিক থেকে আসা মানিকগঞ্জগামী কাবা পরিবহনের একটি দ্রæতগতির বাস তাদের বহনকারী রিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা-মেয়ে ও রিকশা চালক নিহত হয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

About admin

Check Also

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

ব্রাহ্মণবাড়িয়ায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভাই-বোন আটক

আমিনুল ইসলাম আহাদ, ব্রাহ্মণবাড়িয় থেকেঃ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ব্রাহ্মণবাড়য়িায় কানরে গোপন ডভিাইসসহ ভাই-বোনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *