শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
Home / সারা দেশ / দিনাজপুরে এসপি পরিচয়ে প্রতারণা-গ্রেফতার ৬

দিনাজপুরে এসপি পরিচয়ে প্রতারণা-গ্রেফতার ৬

দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরে ডিবি পুলিশ, পুলিশের এসপি, ডিআইজি ও সচিব পরিচয় প্রদানকারী দলের প্রধানসহ ছয় প্রতারককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
বুধবার বিকেলে নিজ কার্যালয়ে এসপি আনোয়ার হোসেন ছয় প্রতারককে আটকের বিষয়টি নিশ্চিত করেন ।

গ্রেফতাররা হলেন- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পূর্ব দলিরাম গ্রামের প্রতারক চক্রের প্রধান নুর আলম ওরফে রিপন, রাণীশংকৈল উপজেলার মাধবপুর গ্রামের মো. শুভ আহম্মেদের স্ত্রী মোছা. শাকিলার আক্তার বন্যা, দিনাজপুর শহরের সুইহারী মহল্লার মো. শাহিন পারভেজ, রাণীশংকৈল উপজেলার মাধবপুর গ্রামের সুব্রত বিহারী রায়, দিনাজপুর শহরের গোলাপবাগ রামনগর মহল্লার রুনা বেগম ও পীরজাবাদ সরকার পাড়া গ্রামের সাইদুর রহমানের স্ত্রী আনজুমান আকতার ওরফে শিউলী।
সোমবার তাদেরকে দিনাজপুর শহরের সুইহারী এলাকায় একটি বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এসপি মো. আনোয়ার হোসেন প্রেস ব্রিফিংয়ে এই তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, তারাবিভিন্ন সময় বিভিন্ন পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। সোমবার রাতে প্রতারক শাহিন পারভেজের বাড়িতে আরশী আক্তার নামে এক নারীকে রংপুর ডিআইজি অফিসে চাকরি না দিয়ে রংপুর ডিসির কার্যালয়ে অফিস সহকারী পদে চাকরির ভূয়া নিয়োগপত্র প্রদানের সময় গ্রেফতার করা হয়। তারা আন্তজেলা প্রতারক চক্রের সক্রিয় সদস্য।
গ্রেফতারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। পুলিশ সুপার জানান, এই প্রতারক চক্রের সঙ্গে কতিপয় সরকারি কর্মকর্তা জড়িত রয়েছেন। তদন্ত করে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

ডিবি পুলিশের ওসি মো. গোলাম রসুল গ্রেফতারদেরকে জিজ্ঞাসাবাদ শেষে বুধবার বিকেলে কোর্টে চালান দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

About admin

Check Also

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

ব্রাহ্মণবাড়িয়ায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভাই-বোন আটক

আমিনুল ইসলাম আহাদ, ব্রাহ্মণবাড়িয় থেকেঃ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ব্রাহ্মণবাড়য়িায় কানরে গোপন ডভিাইসসহ ভাই-বোনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *