মঙ্গলবার , ডিসেম্বর ৬ ২০২২
Home / সারা দেশ / উলিপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে গ্রেফতার একজন ও দু’টি গাড়ি জব্দ

উলিপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে গ্রেফতার একজন ও দু’টি গাড়ি জব্দ

কুড়িগ্রামের উলিপুর উপজেলার নন্দুনেফড়ায় আজ অবৈধ বালুমহালের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন জেলার সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানজিলা তাসনিম ও উলিপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহেল সুলতান জুলকার নাইন কবির। আজ বৃহস্পতিবার এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বালু উত্তোলন করে পরিবহনে কাজে ব্যবহৃত ২টি ট্রাক্টর জব্দ করা হয়।
জানা যায়, দীর্ঘদিনযাৎ উপজেলার গুনাইগাছ ইউনিয়নের তিস্তা নদীতে গুনাইগাছ সমাজ কল্যাণ সংস্থার চেয়ারম্যান শাহানুর আলম (ফুলু সরকার) অবৈধভাবে বালু উত্তোলন করে, তার নিজের দুটি ট্রাক্টরের মাধ্যমে বালু বিক্রি করে আসছিল। খবর পেয়ে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানজিলা তাসনিম ও উলিপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহেল সুলতান জুলকার নাইন কবির সঙ্গীয় ফোর্স নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধভাবে বালু উত্তোলনের পরে বালু পরিবহন করার কাজে ব্যবহৃত দুইটি ট্রাক্টর জব্দ করেন ও একজনকে গ্রেফতার করেন।

গ্রেফতার কৃতের নাম সুমন(২৫), সে উপজেলার গুনাইগাছ রামদাস এলাকার বাসিন্দা মৃত্য এজাব উদ্দিনের পুত্র। জব্দকৃত ট্রাক্টর দুটির একটি শাহানুর আলম (ফুলু সরকার)- এর আর অপরটি রুবেল নামের অপর এক ব্যাক্তির। এ সময় ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে বাকি বালুদস্যুরা প্রায় সবাই পালিয়েছে।

সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানজিলা তাসনিম জানান, “শাহানুর আলম (ফুলু সরকার)- এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

About admin

Check Also

ডাকাতির পর গৃহবধূকে খুন, ৬ আসামির যাবজ্জীবন

কুমিল্লায় ডাকাতির পর গৃহবধূকে হত্যার দায়ে ৬ আসামির যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। সেই সঙ্গে …

চৌগাছায় জাতীয় পার্টির সম্মেলন সভাপতি নাজিম-সম্পাদক মকবুল

যশোরের চৌগাছায় জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  বুধবার (৩০ নভেম্বর) বিকেলে উপজেলা জাতীয় পাটির …

প্রধানমন্ত্রী’র জনসভা সফল করার লক্ষ্যে লোহাগাড়া উপজেলা পরিষদের প্রস্তুতি সভা

আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রাম মহানগর-উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের আয়োজনে বিশাল জনসভায় প্রধান অতিথি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *