শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
Home / সারা দেশ / উলিপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে গ্রেফতার একজন ও দু’টি গাড়ি জব্দ

উলিপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে গ্রেফতার একজন ও দু’টি গাড়ি জব্দ

কুড়িগ্রামের উলিপুর উপজেলার নন্দুনেফড়ায় আজ অবৈধ বালুমহালের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন জেলার সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানজিলা তাসনিম ও উলিপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহেল সুলতান জুলকার নাইন কবির। আজ বৃহস্পতিবার এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বালু উত্তোলন করে পরিবহনে কাজে ব্যবহৃত ২টি ট্রাক্টর জব্দ করা হয়।
জানা যায়, দীর্ঘদিনযাৎ উপজেলার গুনাইগাছ ইউনিয়নের তিস্তা নদীতে গুনাইগাছ সমাজ কল্যাণ সংস্থার চেয়ারম্যান শাহানুর আলম (ফুলু সরকার) অবৈধভাবে বালু উত্তোলন করে, তার নিজের দুটি ট্রাক্টরের মাধ্যমে বালু বিক্রি করে আসছিল। খবর পেয়ে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানজিলা তাসনিম ও উলিপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহেল সুলতান জুলকার নাইন কবির সঙ্গীয় ফোর্স নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধভাবে বালু উত্তোলনের পরে বালু পরিবহন করার কাজে ব্যবহৃত দুইটি ট্রাক্টর জব্দ করেন ও একজনকে গ্রেফতার করেন।

গ্রেফতার কৃতের নাম সুমন(২৫), সে উপজেলার গুনাইগাছ রামদাস এলাকার বাসিন্দা মৃত্য এজাব উদ্দিনের পুত্র। জব্দকৃত ট্রাক্টর দুটির একটি শাহানুর আলম (ফুলু সরকার)- এর আর অপরটি রুবেল নামের অপর এক ব্যাক্তির। এ সময় ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে বাকি বালুদস্যুরা প্রায় সবাই পালিয়েছে।

সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানজিলা তাসনিম জানান, “শাহানুর আলম (ফুলু সরকার)- এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

About admin

Check Also

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

ব্রাহ্মণবাড়িয়ায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভাই-বোন আটক

আমিনুল ইসলাম আহাদ, ব্রাহ্মণবাড়িয় থেকেঃ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ব্রাহ্মণবাড়য়িায় কানরে গোপন ডভিাইসসহ ভাই-বোনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *