শুক্রবার , জানুয়ারি ২৭ ২০২৩
Home / সারা দেশ / ছাতকে পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ, দিনমজুরের মৃত্যু **

ছাতকে পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ, দিনমজুরের মৃত্যু **

ছাতকে পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ দিয়ে মো. আলী (৩০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাত ৮টার দিকে সুরমা নদী থেকে স্থানীয় জেলেদের সহায়তায় তার লাশ উদ্ধার করে পুলিশ। 

নিহত মো. আলী পৌর এলাকার ৮নং ওয়ার্ডের মোগলপাড়া এলাকায় বসবাস করত। সে ছাতক সদর ইউনিয়নের কাজীহাটা গ্রামের প্রয়াত সাহেদ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, একটি মামলার তদন্ত বিষয়ে শুক্রবার সন্ধ্যায় এক দল পুলিশ মোগলপাড়া এলাকায় যায়। ওই সময় নদীতীরে বসে মো. আলীসহ কয়েকজন জুয়া খেলছিল।

পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেপ্তারের ভয়ে এ সময় মো. আলীসহ ছয়জন নদীতে ঝাঁপ দেয়। তবে সাঁতার কেটে পাঁচজন তীরে উঠতে পারলেও মো. আলী ডুবে যায়। পরে জেলেদের সহযোগিতায় রাত ৮টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

থানার ওসি মোস্তফা কামাল জানান, নিহত দিনমজুরের লাশ ময়নাতদন্তের জন্য শনিবার সকালে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

About admin

Check Also

চিলমারীতে স্বেচ্ছাসেবী সংগঠন জাগো’র ৪র্থ বর্ষপূর্তি উদযাপন 

 চিলমারী প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে স্বেচাসেবী সংগঠন জাগো’র ৪র্থ  বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা …

চিলমারীতে সমলয় চাষাবাদ কার্যক্রমের উদ্বোধন

  আলমগীর হোসাইন, চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ২০২২-২০২৩ অর্থ বছরে …

ভূরুঙ্গামারীতে বিজিবির কম্বল বিতরণ

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর সীমান্তবর্তী দুর্গম চরাঞ্চলের শীতার্ত দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *